ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র উদ্যোগে জেলার সুবিধা বঞ্চিত নারী উদ্যোক্তাদের সেলাই মেশিন বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র উদ্যোগে ১১ জুলাই-২০১৭ ইং তারিখ কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার ২০জন সুবিধা বঞ্চিত নারী উদ্যোক্তাদের মাঝে আনুষ্ঠানিকভাবে সেলাই মেশিন বিতরণ করা হয়। কক্সবাজার চেম্বার অফ কামার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র ভারপ্রাপ্ত সভাপতি আবু মোরশেদ চৌধুরীর সভাপতিত্বে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আবদুর রহমান।
জেলা প্রশাসক বলেন চেম্বারের স্বাভাবিক কার্যক্রমের পাশাপাশি সুবিধা বঞ্চিত নারীদের আয়বৃদ্ধিমূলক কাজে সম্পৃক্ত করার উদ্যোগ প্রশংসনিয়। তিনি আরো বলেন বিশেষ করে নরীদের অর্থনৈতিক ক্ষমতায়নে বর্তমান সরকার অত্যন্ত আন্তরিক। নারী উদ্যোক্তাদের উদ্যেশ্যে তিনি আরো বলেন চেম্বার কর্তৃক প্রদত্ত মূল্যবান সেলাই মেশিন গুলো যথাযথ ব্যবহারের মাধ্যমে পারিবারিক স্বচ্ছলতা আনায়নের সুযোগ সৃষ্টি হবে। অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শাহজাহান, দৈনিক জনকন্ঠ স্টাফ রিপোর্টার এইচ.এম.এরশাদ, ডেইলী স্টার স্টাফ রিপোর্টার মোহাম্মদ আলী জিন্নাত, বাংলাদেশ টেলিভিশন জেলা প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেল, কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র সহ-সভাপতি উদয় শংকর পাল মিঠ,পরিচালকবৃন্দের মধ্যে আবদুল খালেক, আতিকুল ইসলাম সিআইপি, মোহাম্মদ ইমদাদুল হক, রবিন্দ্র বিজয় বড়–য়া, এ কে এম মাহতাবুল ইসলাম,শিবলুল করিমসহ অন্যান্য অতিথিবৃন্দ।
উল্লেখ্য দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন এফবিসিসিআই ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় সেলাই গুলো প্রদান করা হয়।

পাঠকের মতামত: