ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রামুতে ভূয়া গোয়েন্দা কর্মকর্তা আটক

Ramu News Pic (1) 6.7.2017সোয়েব সাঈদ, রামু ::

কক্সবাজারের রামু উপজেলায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও ডিরেক্টরেট জেনারেল অব ফোর্সেস ইন্টেলিজেন্স (ডিজিএফআই) এর এক ভূয়া কর্মকর্তাকে আটক করা হয়েছে। বুধবার (৫ জুলাই) সকালে উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি গ্রামের বিমুক্তি বির্দশন ভাবনা কেন্দ্র এলাকা থেকে এনএসআই’র বিশেষ টিম এই প্রতারককে আটক করে। বৃহস্পতিবার (৬ জুলাই) সকালে তাকে রামু থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আটক আনোয়ার পাশা (২৮) ময়মনসিংহের গফুর গাঁও থানার পাইতর ইউনিয়নের শহীদ নগর গ্রামের ৪নং ওয়ার্ডের নাজিম উদ্দীনের ছেলে। এঘটনায় থানায় মামলা দায়ের করা হচ্ছে বলে জানিয়েছেন, রামু থানার অফিসার ইনচার্জ এ কে এম লিয়াকত আলী।

জানা গেছে, আনোয়ার পাশা রামু আসার আগে বিভিন্ন জনকে ফোনে নিজেকে এনএসআই ও ডিজিএফআই কর্মকর্তা পরিচয় দিয়ে তাদের পক্ষে রিপোর্ট দেওয়ার কথা বলে টাকা দাবি করে। এ বিষয়ে নজরদারির এক পর্যায়ে এনএসআই’র বিশেষ টিমের সদস্যরা রামু উপজেলার উত্তর মিঠাছড়ি গ্রামের বিমুক্তি বির্দশন ভাবনা কেন্দ্র এলাকা থেকে তাকে আটক করা হয়।

রামু থানার অফিসার ইনচার্জ এ কে এম লিয়াকত আলী একজন ভূয়া গোয়েন্দা কর্মকর্তাকে আটক করা হয়েছে জানিয়ে বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে। তদন্তের স্বার্থে বিশেষ কিছু বলা যাচ্ছেনা।

পাঠকের মতামত: