ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

এ সরকারের অধীনে ‘সুষ্ঠু নির্বাচন’ সম্ভব নয়: খালেদা জিয়া

khaledaimage_182797_0নিজস্ব প্রতিবেদক ::
এ সরকারের অধীনে কোনো ‘সুষ্ঠু নির্বাচন’ সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিভিন্ন দেশের কূটনীতিক, বিশিষ্ট নাগরিক, বিএনপির নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ওই সময় সাংবাদিকদের এসব কথা বলেন দেশের সাবেক প্রধানমন্ত্রী।

খালেদা জিয়া বলেন, দেশের মানুষ সুষ্ঠু নির্বাচন চায়, কিন্তু শেখ হাসিনার অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। কারণ তাদের গুণ্ডা বাহিনীর কার্যকলাপ দেশের মানুষ দেখেছে। এই অবস্থায় হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

প্রথমে খালেদা জিয়ার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইউরোপিয়ান ইউনিয়নসহ বাংলাদেশে নিযুক্ত কূটনীতিক, দাতাসংস্থার প্রতিনিধিরা। এর পরে বিশিষ্ট নাগরিকরা খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের সাধারণ মানুষের সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেন বিএনপি চেয়ারপারসন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. খন্দকার মোশারফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় প্রমুখ।

ঈদ শুভেচ্ছা বিনিময়ের পর খালেদা জিয়া চন্দ্রিমা উদ্যানে মরহুম প্রেসিডেন্ট ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত করতে যান।

পাঠকের মতামত: