ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

লামা-ফাঁসিয়াখালী সড়কে ডাকাতি : আহত ৮

লামা প্রতিনিধি :dakate

বান্দরবানের লামা-ফাঁসিয়াখালী সড়কে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে সড়কের মিরিঞ্জার টপ এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা ফাঁসিয়াখালী গামী ২টি মোটর সাইকেল, ১টি জিপ গাড়ি ও লামাগামী ১টি জিপ গাড়ির গতিরোধ করে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। এ ঘটনায় ডাকাত সদস্যের হামলায় ৮ যাত্রী আহত হন। আহতরা হলেন- মো. কায়েস উদ্দিন (৩৩), আবুল বশর (৩০), আনোয়ার হোসেন (২৪), গাড়ি চালক কাজল (২২), মো. আলামিন (২০), মো. আয়েজ উদ্দিন (৩৪), সামশুল ইসলাম (৪৫) ও নুর সালাম (৫০)।

ডাকাত আক্রান্তরা জানান, অস্ত্রেশস্ত্রে সজ্জিত ৭-৮ জনের মুখোশধারী ডাকাত দল সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সড়কের মিরিঞ্জা পাহাড়ের ১২ মাইলের টেকে বেরিকেড দেয়। এ সময় ডাকাতরা একে একে সড়কের উভয় দিক থেকে আসা মোটরসাইকেলসহ ৮টি যাত্রীবাহি জিপ গাড়ির গতিরোধ করে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল সেট, স্বর্ণের চেইনসহ লক্ষাধিক টাকার মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। যাত্রীরা প্রতিবাদ করলে ডাকাতরা ৮ যাত্রীকে মারধর করে আহত করে। পরে খবর পেয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মাহাবুবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা ঘটনাস্থলে এগিয়ে গেলে ডাকাতরা পালিয়ে যায়।

এ বিষযে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, ডাকাতির খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

 

পাঠকের মতামত: