ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ঘুর্ণিঝড় মোরা তান্ডবে ক্ষতিগ্রস্থ ৫শ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

zzzএম.জিয়াবুল হক, চকরিয়া ::

ঘুর্ণিঝড় মোরা তান্ডবে ক্ষতিগ্রস্থ কক্সবাজারের চকরিয়া উপজেলা ও পৌরসভার এলাকার প্রায় পাঁচশত পরিবারের মাঝে গতকাল ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন জয়নাল ব্যক্তিগত প্রচেষ্ঠায় একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে ক্ষতিগ্রস্থ নারী-পুরুষের মাঝে এসব ত্রাণ বিতরণ করেন।

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন জয়নালের সহ-ধর্মীনি চকরিয়া পৌরসভার নারী কাউন্সিলর রাজিয়া সুলতানা খুকুমনি, স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের অসংখ্য নেতাকর্মী এবং এলাকার সুধীজন।

আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন জয়নাল বলেন, ঘূর্ণিঝড় মোরায় পাঁচশত ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারকে ত্রান ও ইফতার সামগ্রী বিতরণ করতে পেরে সত্যিই মানসিকভাবে স্বস্থি ও প্রশান্তি অনুভব করলাম। আমি মনে করি, আজকের দিনে সেখানে নিজের ভাগটা লুটে নেয়ার জন্য মানুষ হুমড়ি খাচ্ছে, সেখানে গরীব মানুষের মাঝে এসব ত্রাণ বিতরণ করতে পেরে নিজেকে গর্বিত লাগছে। তিনি বলেন, জনগনের অনুপ্রেরণা পেলে আশাকরি আগামীতে ভোগের বদলে ত্যাগের মহিমায় এগিয়ে যেতে পারবো। #

পাঠকের মতামত: