ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

‘একতরফা নির্বাচন হতে দেয়া হবে না: খালেদা

Khaleda-7নিজস্ব প্রতিবেদক ::
একাদশ জাতীয় সংসদ নির্বাচন ‘একতরফা’ হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

বুধবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর বিএনপির উত্তর শাখার ইফতার অনুষ্ঠানে খালেদা জিয়া এসব কথা বলেন।
তিনি বলেন, “আওয়ামী লীগ নির্বাচনকে সবচেয়ে বেশি ভয় পায়। তারা ভাবছে, আগামী নির্বাচনেও তারা চুরি করে ক্ষমতায় বসবে। না, তাদের এবার আর চুরি করে ক্ষমতায় বসতে জনগণ দেবে না।”

বিএনপি চেয়ারপারসন বলেন, “এবারের ইলেকশন হবে সবার অংশগ্রহণে। আর শেখ হাসিনা এই নির্বাচনে অংশগ্রহণ করবে কিন্তু ক্ষমতায় থেকে নির্বাচন করাতে পারবে না। হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না। এ দেশের মানুষ বুঝে গেছে হাসিনা ক্ষমতায় থেকে নির্বাচন করলে তার ফলাফল কী হয়।”
খালেদা জিয়া বলেন, “হাসিনাকে ক্ষমতায় রেখে কোনো নির্বাচন হবে না। নির্বাচন হবে সহায়ক সরকারের অধীনে, যেখানে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে।”
পার্বত্য জেলায় পাহাড়ধসে সেনাবাহিনীর সদস্যসহ ব্যাপক মানুষের প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করে অসহায় পরিবারের পাশে দাঁড়ানো এবং আহত ব্যক্তিদের সুচিকিৎসা দাবি করেন খালেদা জিয়া।
বসুন্ধরা কনভেনশন সেন্টারের ‘পুষ্পগুচ্ছ’ ও ‘রাজদর্শন’ দুটি মিলনায়তনে ইফতার অনুষ্ঠান হয়। দুই মিলনায়তনে কয়েক হাজার নেতা-কর্মীর প্রবেশ নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি হয়।
ইফতারে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও আমীর খসরু মাহমুদ চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, উত্তরের সিনিয়র সহসভাপতি মুন্সি বজলুল বাসিত আনজু, সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসান প্রমুখ।

পাঠকের মতামত: