ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মাদকসেবীকে পুলিশে দেওয়ার জের গাঁজা বিক্রেতার প্রহারে তাঁতীলীগ নেতা আহত

ahot.এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় গাঁজা বিক্রেতা ও তাঁর ছেলেদের হামলা এবং মারধরে গুরুতর আহত হয়েছে উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন তাঁতীলীগের সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন (৪০)। গতকাল বৃহস্পতিবার সকাল দশটার দিকে বাড়ি থেকে হেঁেট ইসলামনগর স্টেশনে আসার পথে হামলার শিকার হন তিনি। ঘটনার সময় হামলাকারী মাদক বিক্রেতার সহযোগিরা তাঁর কাছ থেকে নগদ ২২ হাজার টাকা ও একুশ হাজার টাকা দামের একটি মোবাইল সেট লুটে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী। আহত তাঁতীলীগ নেতাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ওই এলাকার মৃত মোহাম্মদ শফির ছেলে।

অভিযোগে তাঁতীলীগ নেতা নেজাম উদ্দিন জানান, গত ৬জুন রাতে এলাকার জনসাধারণ স্থানীয় মাদক বিক্রেতা কবির আহমদ প্রকাশ গাঁজা কবিরের বাড়ি থেকে তিনজন মাদকসেবীকে আটক করে পুলিশে দেয়। পরে থানা পুলিশ তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।

আহত নেজাম উদ্দিন অভিযোগ করেছেন, তিনজন মাদকসেবীকে পুলিশে দেয়ার পেছনে আমার সম্পৃক্ততা আছে এমন সন্দেহে গতকাল বৃহস্পতিবার সকালে গাঁজা বিক্রেতা কবির আহমদ, তাঁর ছেলে ইসমাইল, এমরান ও ইব্রাহিমদসহ আরো কয়েকজন মিলে চলাচল রাস্তায় গতিরোধ করে আমাকে বেধম মারধর করে। ঘটনার সময় তাঁরা লোহার রড ও ইট দিয়ে আমাকে আঘাত করে। এ ঘটনায় মাদক বিক্রেতা ও সহযোগিদের বিরুদ্ধে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন আহত নেজাম।

চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মাদক ব্যবসা এবং ব্যবসায়ীর সকল আস্তানা গুড়িয়ে দেয়া হবে। মাদকসেবীকে পুলিশে দেয়ায় এলাকার লোকজনের ওপর হামলায় ঘটনায় লিখিত অভিযোগ পেলে অবশ্যই জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #

পাঠকের মতামত: