ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কক্সবাজার জেলার ১১জন নেতা আমন্ত্রিত

alig jelaআজ শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর শেরে বাংলা নগরস্থ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন এ আহবান করা হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূলের দায়িত্বশীল নেতাদের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই বিশেষ বর্ধিত সভা। রাজনৈতিক বিশ্লেষকদের মতে, ক্ষমতাসীন দল আওয়ামী লীগের জন্য তো বটেই, পাশাপাশি চলমান জাতীয় রাজনীতিতে ও এই বিশেষ বর্ধিত সভার যথেষ্ট গুরুত্ব রয়েছে।

বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন এবং দলের সংগঠকদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দিবেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গুরুত্বপূর্ণ এই বিশেষ বর্ধিত সভায় অংশ নেওয়ার জন্য কক্সবাজার সাংগঠনিক জেলা থেকে মোট ১১জন নেতা-সংগঠককে আমন্ত্রণ জানানো হয়েছে কেন্দ্র থেকে।

আমন্ত্রিত নেতারা হলেন দলের জাতীয় পরিষদ সদস্য মোস্তাক আহমদ চৌধুরী (চেয়ারম্যান, জেলা পরিষদ), তিন সাংসদ যথাক্রমে আবদুর রহমান বদি (কক্সবাজার-৪), আশেক উল্লাহ রফিক (কক্সবাজার-২) ও সাইমুম সরওয়ার কমল (কক্সবাজার-৩), জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, প্রচার সম্পাদক-মোঃ খোরশেদ আলম, সহ-প্রচার সম্পাদক এম,এ,মনজুর, দপ্তর সম্পাদক-প্রিয়তোষ শর্মা চন্দন, সহ-দপ্তর সম্পাদক-আবু তাহের আজাদ ও তথ্য ও গবেষণা সম্পাদক-আয়াছুর রহমান। উক্ত ১১জন নেতা-সংগঠকের মধ্যে সাংসদ সাইমুম সরওয়ার কমল ওমরা পালনের উদ্দেশ্যে বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন। অপর ১০ নেতা বিশেষ বর্ধিত সভায় যোগদান করবার জন্য গতকালই রাজধানীতে পৌঁছেছেন।

গতকাল রাতে জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ খোরশেদ আলম ও দপ্তর সম্পাদক প্রিয়তোষ শর্মা চন্দনের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, তারা সুযোগ পেলে দলের তৃণমূলের বর্তমান চিত্র নেত্রীর কাছে তুলে ধরবেন।

পাঠকের মতামত: