ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি ::grep

চকরিয়ায় পুলিশ পৃথক স্থানে অভিযান চালিয়ে দুটি আগ্নেয়াস্ত্রসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার ভোর রাতে উপজেলার সাহারবিল ও ফাঁসিয়াখালী থেকে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে কাইছার উদ্দিন (৩০) ও একই ইউনিয়নের রামপুর গ্রামের মৃত মো.কালা মিয়ার ছেলে নুরুল আলম (৪০)। তাদের মধ্যে কাইছারের কাছ থেকে একটি এলজি ও দুই রাউন্ড তাজা কার্তুজ এবং নুরুল আলমের কাছ থেকে একটি দেশীয় তৈরী লম্বা বন্দুক উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সুত্রে খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, এসআই সুকান্ত চৌধুরী, কাউছার উদ্দিন চৌধুরীসহ একদল পুলিশ পৃথক অভিযান চালায়। অভিযানকালে প্রথমে ফাঁসিয়াখালীর পাহাড়ি এলাকা থেকে বন্দুকসহ নুরুল আলম এবং পরে মাইজঘোনার থেকে এলজি ও গুলিসহ কাইছারকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া দুইজন পুরনো কয়েকটি মামলাও আসামী বলে পুলিশ জানায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অস্ত্রসহ গ্রেপ্তারকৃত দ্ইুজনের বিরুদ্ধে এসআই সুকান্ত চৌধুরী বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: