ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে (ফলোআপ..)

faloupচকরিয়া প্রতিনিধি :::

চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদের পাশের মরিচ ক্ষেত থেকে মঙ্গলবার রাতে উদ্ধার করা অজ্ঞাত লাশের পরিচয় অবশেষে মিলেছে। নিহতের নাম সাধন চন্দ্র সুশীল (৪৮)। তার বাড়ি উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনাস্থ শিলপাড়া গ্রামে। শনিবার সকালে নিহতের ছেলে নবম শ্রেনীতে পড়–য়া শিক্ষার্থী শান্ত কুমার সুশীল চকরিয়া থানায় উপস্থিত হয়ে নিহত ব্যক্তি তাঁর বাবা বলে সনাক্ত করেছেন। পরিবারের দাবি, জমি সংক্রান্ত বিরোধের জেরে সাধন চন্দ্রকে শ^াসরোধ ও অন্ডকোষ চেপে ধরে হত্যার পর লাশ মরিচ ক্ষেতে পেলে দেয়া হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশ উদ্ধারের সময় শরীরের পচন ধরে এবং মুখমন্ডলের আকৃতি নষ্ট হওয়ায় নিহতের পরিচয় তাৎক্ষনিকভাবে কেউ সনাক্ত করতে পারেনি। কিন্তু লাশটি ময়নাতদন্ত শেষে কক্সবাজার আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাপনের তিনদিন পর নিহতের ছেলে লাশের পরিচয় নিশ্চিত করেছে। ওসি বলেন, কক্সবাজারে দাফন করা কবর থেকে লাশটি উত্তোলন করে বাড়িতে আনা হচ্ছে। তারপর হিন্দু ধর্মের রীতি অনুযায়ী লাশের দাহ সম্পন্ন হবে।

ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অজ্ঞাতনামা লাশ উদ্ধারের ঘটনায় থানায় রুজু করা ইউডি (অপমৃত্যু) মামলাটি পরিবারের অভিযোগের প্রেক্ষিতে হত্যা মামলা হিসেবে রুজু করা হবে। #

পাঠকের মতামত: