Home » বিনোদন » আমাদের প্রতি রাতেই পোশাক খুলতে হয়: কোয়েল মল্লিক

আমাদের প্রতি রাতেই পোশাক খুলতে হয়: কোয়েল মল্লিক

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

koyelবিনোদন ডেস্ক :::

কলকাতা: প্রতি রাতেই টলিপাড়ার সুন্দরীদের পোশাক খুলতে হয়। এমন বিস্ফোরক মন্তব্য করে টলিগঞ্জে আলোড়ন ফেলে দিলেন রঞ্জিত-কন্যা অভিনেত্রী কোয়েল মল্লিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিস্ফোরক মন্তব্য করে তিনি বলেন, প্রতি রাতেই আমাদের নগ্ন হতে হয়। তার এই কথার পরেই রীতিমতো হইচই পড়ে যায় রুপালি জগতে।

এদিনের সাক্ষাৎকারে নানা প্রশ্ন ছুড়ে দেন সাংবাদিকরা। তারই সুত্র ধরে সাংবাদিকরা জানতে চান, টলি অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে তার সম্পর্ক কেমন? এর উত্তর দিতে গিয়েই কোয়েল বলেন, আমার সঙ্গে ওর (স্বস্তিকা) সম্পর্ক কখনো খারাপ ছিল না। তবে কিছু সমস্যা হয়েছিল। সেটা সাময়িক? এখন তা এক্কেবারে স্বাভাবিক হয়ে গিয়েছে। তবে স্বস্তিকার সঙ্গে তার কী নিয়ে সমস্যার সৃষ্টি তা নিয়ে কোন শব্দ খরচ করতে চাননি কোয়েল।

তিনি আবার স্বস্তিকার সঙ্গে অভিনয় করতে চান কি না? জানতে চাইলে টলিপাড়ার এই অভিনেত্রী বলেন, ভালো কাজ থাকলে অবশ্যই করব। স্বস্তিকা খুবই সাহসী অভিনেত্রী। অনেক খোলামেলা অভিনয়েও পারদর্শী। তবে, আমি অতটা করে উঠতে পারিনি। নতুন ভালো কিছু অফার পেলে অবশ্যই করব।

এর পরই বিস্ফোরক মন্তব্য করে তিনি বলেন, দেখুন প্রতিদিনই আমাদের নগ্ন হতে হয়। এতে লুকোচুরির কিছু নেই। তবে, আমাদের তো অভিনয়েই সব। সুতরাং অভিনয়ের জন্য নগ্নতাকে সামনে আনতেও কোনো অসুবিধা নেই৷

নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত কোয়েল। আবীরের সঙ্গে জুটি বেঁধে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় বহুদিন পর ছবিতে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে। তার ভক্তদের জন্য অবশ্যই দারুন খবর। আর এই মুভির সাক্ষাৎকারের সময় উঠে আসে কোয়েলের আনকাট কিছু ভার্সন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজার শহরে ২০ স্পটে যানজট বিরোধী অভিযান

It's only fair to share...000ইমাম খাইর, কক্সবাজার : কক্সবাজার শহরকে যানজট মুক্ত করতে অন্তত ২০টি স্পটে ...