ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ধর্ষক সাফাত ও সাকিফকে ১০ দিনের রিমান্ড চেয়েছে ডিবি


1494582109অনলাইন ডেস্ক :::

বনানীতে ‘দি রেইন ট্রি’ হোটেলে আটকে রেখে দুই ছাত্রীকে গণ ধর্ষণের ঘটনায় সিলেট থেকে গ্রেফতার সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে ১০ দিনের রিমান্ডে চেয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় দায়ের করা মামলাটি তদন্ত করছে উইমেন সাপোর্ট এনড ইনভেস্টিগেশন বিভাগ। এদিকে, ধর্ষণের শিকার ওই দুই ছাত্রী বৃহস্পতিবার আদলতে এ সংক্রান্ত স্বীকারোক্তিমূলক জবারবন্দি আদালতে দিয়েছেন। 

বৃহস্পতিবার রাতে সিলেট থেকে আটক করা দুইজনকে আজ শুক্রবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশৈর কার্যালয়ে (ডিবি) নেওয়া হয়।

ডিবির উপ-কমিশনার (উত্তর) শেখ নাজমুল আলম জানান, তাদেরকে ডিবি কার্যালয়ে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছে। তবে ধর্ষণের ঘটনাটি নিশ্চিত হতে তাদেরকে রিমান্ডে নেয়া আবেদন করা হয়েছে। এর আগে অভিযোগকারী দুই ছাত্রীর জবানবন্দী ১৬১ ধারায় লিপিবদ্ধ করা হয়েছে। জবানবন্দিতে সাফাত ও সাদমান সাকিফ তাদেরকে ধর্ষণ করেছে বলে এই অভিযোগ জানিয়েছেন।

গত ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী গণধর্ষণের শিকার হন। এ ঘটনায় গত ৬মে সন্ধ্যায় বনানী থানায় ধনাঢ্য ব্যবসায়ী দিলদার হোসেন সেলিমের পুত্র সাফাত আহমেদ, সাদমান সাকিফ, ই-মেকার্স বাংলাদেশের মালিক নাঈম আশরাফ, সাফাতের দেহরক্ষী আজাদ ও সাফাতের গাড়িচালক বিল্লালকে আসামি করে ধর্ষণের শিকার একজন মামলা করেন।
 

পাঠকের মতামত: