ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বাসের ভেতর থেকে ইয়াবা উদ্ধার, হেলপার গ্রেপ্তার

yaba atokএম.জিয়াবুল হক, চকরিয়া ::
চকরিয়ায় যাত্রীবাহি শাহ আমিন চেয়ারকোচের ইঞ্জিল বক্সের ভেতর থেকে তিন হাজার ৬০০ পিস্ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় বাসটি ফেলে চালক পালিয়ে গেলেও পুলিশ হেলপার মোহাম্মদ আজিমকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃত আজিম চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের আহমদ ছোবহানের ছেলে।
গত সোমবার বিকাল পাঁচটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে চকরিয়া উপজেলার হাসেরদিঘীস্থ সেনা ক্যাম্পের অদুরে ফাঁসিয়াখালী গর্জন বাগান এলাকায় পুলিশ বাসের ভেতর এ তল্লাসি অভিযান পরিচালনা করেন।
চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সোমবার দুপুরে সোর্স মারফত জানতে পারি কক্সবাজার থেকে শাহ আমিন বাসে করে ইয়াবার একটি চালান আসছে। তাৎক্ষনিক কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মোহাম্মদ মতিউল ইসলাম ও আমার (ওসি) নেতৃত্ব পুলিশের একটিদল মহাসড়কে অবস্থান নিই। বিকাল ৫টার দিকে শাহ আমিন পরিবহনের গাড়িটি অনুকুলস্থলে পৌঁছলে আটক করে তাতে তল্লাসি অভিযান চালানো হয়। এ সময় বাসের ইঞ্জিল বাক্সের ভেতর থেকে তিন হাজার ৬০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। পরে বাসের হেলপার আজিমকে গ্রেপ্তার করা হয়। তবে বাসে চালক কৌশলে পালিয়ে যান। ওসি বলেন, এ ঘটনায় বাসের চালক ও তাঁর হেলপারের বিরুদ্ধে মামলা করা হয়েছে। #

পাঠকের মতামত: