ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় নোহা গাড়ির মুখোমুখি ধাক্কায় মোটর সাইকেল আরোহী ২ যুবক নিহত

acccএম.জিয়াবুল হক,চকরিয়া :::

চকরিয়ায় প্রাইভেট নোহা গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি স্টেশন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন মোহাম্মদ আকিব (২১) ও মোহাম্মদ মুছা (২৩)। তারমধ্যে আকিব ঘটনাস্থলে এবং মুছা চকরিয়া উপজেলার মালুমঘাটস্থ মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত দুই যুবকের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নে। আকিব চুনতী ইউনিয়নের কমদিয়া পাড়া গ্রামের মৃত আলী আহমদের ছেলে ও মুছা একই ইউনিয়নের হাটখোলা পাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁিড়র আইসি (ইনর্চাজ) এসআই মো.রুহুল আমিন বলেন, মোটর সাইকেল আরোহী দুই যুবক গতকাল শুক্রবার বিকেলে কক্সবাজার থেকে বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন। ওইসময় তাঁরা মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি স্টেশন এলাকা অতিক্রমকালে বিপরীত থেকে আসা একটি প্রাইভেট নোহা তাদেরকে মুখোমুখি ধাক্কা দেয়। তিনি বলেন, ওইসময় ঘটনাস্থলে মারা যান মোটর সাইকেল আরোহী যুবক আকিব। পরে হাসপাতালে নেয়ার পর মারা যান গুরুতর আহত অপর যুবক মুছা। ঘটনার পরপর দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও নোহা গাড়িটি জব্দ করা হয়েছে। #

পাঠকের মতামত: