ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

লামায় জেএসএস এর সশস্ত্র হামলা ॥ আহত ৪

sontrasi hamlaমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি :::

বান্দরবানের লামার রুপসীপাড়া ইউনিয়নের দূর্গম ডলুঝিরি এলাকায় বৃহস্পতিবার দুপুরে সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসী ‘জেএসএস’ হামলা চালায়। চাঁদা না দেয়ার ৪ জন নিরহ শ্রমিক ও ব্যবসায়ীকে মারধর করেছে বলে আহতরা জানায়।

আহতরা হলেন, ইউনিয়নের অংহ্লা পাড়া এলাকার প্রদীপ বড়–য়া (৩৬), দরদরী মাঝের বড়–য়া পাড়ার মনোরঞ্জন বড়–য়া (৩২), রুপসীপাড়া বাজারের মোঃ জসিম (৩১) ও মোহাম্মদপুর পাড়ার মোঃ মাহাবুব (৩৩)। গুরুতর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার নেয়া হয়েছে।

আহত মোঃ মাহাবুব এই প্রতিবেদককে জানায়, বেলা ২টার দিকে ৬ জনের একটি সশস্ত্র জেএসএস গ্রুপ ডলুঝিরি এলাকায় তাদের আটক করে প্রচন্ড মারধর করে। সন্ত্রাসী সকলের হাতে ভারী অস্ত্র ছিল। চাঁদা না দেয়ায় তাদের মারধর করা হয়েছে। প্রদীপ বড়–য়া ও মোঃ জসিমকে বেশী মারায় তাদের হাত পা ভেঙ্গে যায়। সন্ত্রাসীরা সংখ্যায় ৩০/৩৫ জন ছিল। ৬ জন সামনে আসে বাকীরা পাহাড়ে আড়ালে লুকিয়ে ছিল। এসময় সন্ত্রাসীরা ব্যবসায়ীদের ক্রয় করা কলা, বাশঁ কেটে নষ্ট করে।

লামা-আলীকদম সেনা জোনের জোন কমান্ডার সাংবাদিককে বলেন, ঘটনা নিয়ন্ত্রনে আনতে সেনা জোন থেকে আরেকটি সেনা টিম ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

পাঠকের মতামত: