ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মদ পানে নিষেধ করায় কুপিয়ে জখম, অভিযুক্তকে গণপিটুনি

sssscমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

লামার রুপসীপাড়া ইউনিয়নের বৃহস্পতিবার মদপানে নিষেধ করায় ১জনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। গুরুতর আহত উথোয়াইংগ্য মার্মা (৪০) কে লামা হাসপাতালে ভর্তি করলে তার অবস্থা আশংকাজনক হওয়া তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়। সে ইউনিয়নের ২নং ওয়ার্ড বালুচর পাড়া এলাকার চথুই অং মার্মার ছেলে।

অপরদিকে মাদকাসক্ত উশৃঙ্খল যুবক উচথোয়াই মার্মা (৩২) একই পাড়ার চ ম উ মার্মার ছেলে। শুক্রবার সকালে পুণরায় মদপান করে দা হাতে মানুষকে ধাওয়া করলে স্থানীয়রা ধরে তাকে গণপিটুনি দিয়ে লামা থানা পুলিশের হাতে তুলে দেয়।

ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা জানান, উচথোয়াই মার্মা একজন উশৃঙ্খল, বখাটে ও মাদকাসক্ত। সবসময় মদপান করে মাতলামি করায় এলাকার মুরুব্বী উথোয়াইং গ্য মার্মা তাকে মদপানে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে সে বৃহস্পতিবার বিকালে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

লামা হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শফিকুর রহমান মজুমদার বলেন, মাথা, চোখ, মুখমন্ডল ও শরীরের অনেক জায়গায় দায়ের কোপ রয়েছে। প্রচুর রক্তখনন হওয়ায় বাচাঁর আশংকা অনেক কম।

আহতের বাবা চথুই অং মার্মা বলেন, ইতিমধ্যে চোখে ও মাথায় ২টি অপারেশন হয়েছে। ব্রেইনের পরীক্ষা নিরিক্ষা চলছ্ েআগামীকাল আরেকটি অপারেশন হবে। আমার ছেলে বাচঁবে কিনা জানিনা।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত উচথোয়াই মার্মাকে মাতাল অবস্থায় গণপিটুনি দিয়ে এলাকাবাসি আমাদের হাতে তুলে দিয়েছে। তাকে আটক দেখিয়ে ওয়াস করে চিকিৎসার জন্য লামা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঠকের মতামত: