ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় প্রাইভেট পড়তে যাওয়ার পথে কলেজ শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

asmaul hos

চকরিয়ায় অপহৃত কলেজ ছাত্রী আছমাউল হুসনা।

 এম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়ায় বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে আছমাউল হুসনা মুন্নি নামের এক কলেজ ছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। গত সোমবার দুপুর দুইটার দিকে চকরিয়া বিদ্যুৎ অফিসের সামনের সড়কে গতিরোধ করে ২-৩জনের দুর্বৃত্তদল ওই ছাত্রীকে একটি সিএনজি গাড়িতে তুলে নিয়ে গেছে। অপহৃত ছাত্রী আছমা চকরিয়া আবাসিক মহিলা ডিগ্রি কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী। তিনি উপজেলার কাকারা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের দক্ষিন লোটনী এলাকার আবদু ছালামের মেয়ে।

এ ঘটনায় ছাত্রীর বাবা আবদু ছালাম বাদি হয়ে মঙ্গলবার চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন। এজাহারে চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের হালকাকারা গ্রামের কামাল উদ্দিনের ছেলে জাফর আলম প্রকাশ জাফর ড্রাইভার (৩৩) সহ আরো ৩জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। অপহরণকারী জাফর আলম চকরিয়া বিদ্যুত সরবরাহ কেন্দ্রের গাড়ি চালক।

এজাহারে বাদি আবদু ছালাম জানান, তার মেয়ে আছমাউল হুসনা চকরিয়া আবাসিক মহিলা ডিগ্রি কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী। বাড়ি থেকে কলেজে যাওয়া আসার পথে কয়েকমাস ধরে অভিযুক্ত আসামি জাফর আলম নানাভাবে রাস্তায় গতিরোধ করে তাকে প্রায়সময় প্রেম নিবেদন ও উত্ত্যক্ত করে আসছিলেন। কিছুদিন আগে তাকে বিয়ের প্রস্তাব দেয় বখাটে জাফর। তাঁর প্রস্তাব প্রত্যাখান করলে সর্বশেষ গত সোমবার দুপুর ২টার দিকে ছাত্রী আছমা প্রাইভেট পড়তে চকরিয়া সদরে প্রাইভেট পড়তে যাওয়ার সময় অভিযুক্ত জাফর আলমের নেতৃত্বে ২-৩জন দুর্বৃত্ত গতিরোধ করে একটি সিএনজি গাড়িতে তুলে তাকে অপহরণ করে নিয়ে যায়।

চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খাঁন বলেন, অপহরণের অভিযোগে ছাত্রীর বাবা বাদি হয়ে এজাহার দায়ের করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে ওই ছাত্রীকে উদ্ধার ও জড়িতদেরকে গ্রেফতারে থানার একজনকে নির্দেশ দেওয়া হয়েছে। #

পাঠকের মতামত: