ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোজাম্মেলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চকরিয়া অফিস:22

চকরিয়া উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের মাইজপাড়া নিবাসী সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক (৭৯) সোমবার সন্ধ্যা ৬টায় চট্টগ্রামস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ১ছেলে ৩মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

মঙ্গলবার ৭মার্চ বিকাল ৫টায় ভেওলা মানিকচর উচ্চ বিদ্যালয়ের মাঠে বিশাল নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। পরপরই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাহেদুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে চকরিয়া থানার ওসি মোহাম্মদ জহিরুল ইসলাম খাঁনের নেতৃত্বে একটি চৌকস পুলিশদল রাষ্ট্রীয় মর্যাদার আনুষ্ঠানিক কার্যক্রম সম্পাদন করেন। পরে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বিশাল জানাযার নামাযে অংশগ্রহণ করেন কক্সবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এএইচ সালাহউদ্দিন মাহমুদ, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, জেলা আওয়ামীলীগ নেতা আমিনুর রশিদ দুলাল, এটিএম জিয়াউদ্দীন চৌধুরী জিয়াসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক সামরিক বাহিনীর একজন অবসরপ্রাপ্ত সদস্য এবং স্বাধীনতা পরবর্তী সময়কালে বৃহত্তর বড়ভেওলা ও পূর্ব বড়ভেওলা ইউনিয়নের একটানা ১৭বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ##

পাঠকের মতামত: