ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সামাজিক বনায়নের উপকারভোগী ৩৩০ পরিবারের মাঝে লভ্যাংশের চেক ও দলিল বিতরণ

চকরিয়ায় সামাজিক বনায়নের উপকারভোগীর মাঝে লভ্যাংশের চেক ও দলিল বিতরণ করছেন চট্টগ্রাম অঞ্চলের বনসংরক্ষক।

এম.জিয়াবুল হক, চকরিয়া :::sssss

চকরিয়া উপজেলার ফাসিয়াখালী রেঞ্জের নলবিলা বনবিট এবং ডুলাহাজারা বনবিটের অধীন সামাজিক বনায়নের উপকারভোগী অংশিদারদের মাঝে আনুষ্ঠানিকভাবে লভ্যাংশের চেক ও নতুন উপকারভোগী পরিবারের মাঝে বনায়নের দলিল বিতরণ করা হয়েছে। গতকাল দুপুরে ফাসিয়াখালী রেঞ্জ কার্যালয় প্রাঙ্গনে অনুষ্টিত চেক ও দলিল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার উত্তর বনবিভাগের বিভাগীয় বনকর্মকর্তা মো.কেরামত আলী মল্লিক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক ও দলিল বিতরণ করেন চট্টগ্রাম অঞ্চলের বনসংরক্ষক মো.আব্দুল লতিফ মিয়া।

অনুষ্টানে নরবিলা বনবিটের ২০০৪-০৫ সালের কৃষি বনায়নের উপকারভোগী ৩৩ পরিবারের মাঝে লভ্যাংশের ২৬ লাখ ৭২ হাজার ৭৫০ টাকার চেক বিতরণ ও ডুলাহাজারা বনবিটের ২০১৪-১৫সালের নতুন বনায়নের অংশিদার ২৯৭ উপকারভোগী পরিবারের মাঝে দলিল হস্তান্তর করা হয়।

ফাসিয়াখালী রেঞ্জের নলবিলা বনবিট কর্মকর্তা মো.মামুন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লামা বনবিভাগের বিভাগীয় বনকর্মকর্তা কামাল উদ্দিন আহমদ, কক্সবাজার উত্তর বনবিভাগের সহকারি বনসংরক্ষক মোহাম্মদ ইউছুপ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান মো.নুরুল আমিন, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তাফা কাউছার, ফাসিয়াখালী রেঞ্জ কর্মকর্তা মো.আবদুল মতিন, ক্রেল প্রকল্পের উপজেলা সাইট কর্মকর্তা মো.আবদুল কাইয়ুম, ফাসিয়াখালী সহ-ব্যবস্থাপনা কমিটির সভাপতি অধ্যক্ষ ফরিদ উদ্দিন চৌধুরী, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজি জামাল হোছাইন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, ডুলাহাজারা বনবিট কর্মকর্তা সাব্বির বিন ওয়ালি, নলবিলা বনবিটের উপকারভোগী ও চকরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এএম ওমর আলী ও খুটাখালী দশ হেক্টর সামাজিক বনায়ন কমিটির সভাপতি শাহিদা পারভীন শাহী চৌধূরী। এছাড়া অনুষ্ঠানে বনবিভাগের বিভিন্ন স্থরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও উপকারভোগী পরিবার সদস্যরা উপস্থিত ছিলেন। #

পাঠকের মতামত: