ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সাড়ে ৭হাজার পিস ইয়াবাসহ তিন ব্যবসায়ি গ্রেফতার

চকরিয়া অফিস :::yaba atok

চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে সাড়ে ৭হাজার পিস ইয়াবাসহ তিন ব্যবসায়িকে গ্রেফতার করেছে। গতকাল রবিবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের চৌয়ারফাড়ি এলাকা থেকে ইয়াবা বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, এদিন বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের চৌয়ারফাড়ি এলাকায় তিন ব্যক্তি ইয়াবার একটি চালান হস্তান্তর করেছিলো। গোপন সংবাদ পেয়ে চকরিয়া থানা পুলিশ ওইএলাকায় অভিযান চালায়। এক নারী সহ তিনজনকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে সাড়ে ৭হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, পূর্ববড়ভেওলা ইউনিয়নের হেতালিয়াপাড়া এলাকার মোজাফফর হোসেনের স্ত্রী আনারকলি (৫০), মোজাফফর হোসেনের পুত্র পারভেজ মোশারফ (৩৫) ও মায়ানমারের মংড় জেলার নাপুরা উপজেলার কোলারবিল এলাকার মো: শরীফের পুত্র মোহাম্মদ সালাম (৩৮)।

চকরিয়া থানার এসআই কাউসার জানান, মায়ানমারের নাগরিক মোহাম্মদ সালাম বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে সাহারবিল চৌয়ারফাড়ি এলাকায় অবস্থান করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে ওইএলাকায় অভিযান চালিয়ে তিন ব্যবসায়ি সহ সাড়ে ৭ হাজার সহ গ্রেফতার করি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। ##

পাঠকের মতামত: