ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লামায় বিএনপি’র আনন্দ মিছিল ॥ পুলিশি বাধায় পন্ড

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::47

কেন্দ্র ঘোষিত বান্দরবান জেলা বিএনপি’র নবগঠিত কমিটিকে সমর্থন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছে লামা পৌর বিএনপি ও অঙ্গ সংগঠন। শুক্রবার বিকাল ৫টায় লামা পৌরসভার মধুঝিরি এলাকা থেকে আনন্দ মিছিলটি বের হয়ে লামা বাজার উপজেলা পরিষদের সামনে আসলে পুলিশি বাধার মুখে পড়ে আনন্দ মিছিলটি। লামা পৌর বিএনপি’র সভাপতি আব্দু রব বলেন, পুলিশ বাধায় মিছিলটি পন্ড হয়ে যায়।

আনন্দ মিছিলে নের্তৃত্ব প্রধান করে পৌর বিএনপি’র সভাপতি আব্দু রব। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন, উপজেলা শ্রমিক দলের সভাপতি ও সাবেক কমিশনার মোঃ সোহরাব হোসেন, গজালিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবুল কালাম, বান্দরবান জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন, পৌর বিএনপি’র সহ-সভাপতি খোকন মাঝি, আবু তাহের মিস্ত্রি, মহিলা দলের নেত্রী মিনারা বেগম, ছাত্রদল নেতা মোঃ রাসেল, আরাফাত বুলবুল, মোঃ সোহেল সহ প্রমূখ। শতাধিক নেতা কর্মী আনন্দ মিছিলে অংশগ্রহণ করে।

পৌর বিএনপি’র সভাপতি আব্দু রব সাংবাদিকদের বলেন, দেশ পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে। দলের অভ্যান্তরিক বিষয়ে আমরা আনন্দ মিছিল করতে গেলে পুলিশ বাধা দেয়। আমরা শান্তিপূর্ণ পরিবেশে কর্মসূচী পালন করতে চাইলে তা করতে দেয়া হয়নি। নবগঠিত জেলা বিএনপি’র কমিটিতে ম্যামাচিং সভাপতি ও জাবেদ রেজাকে সাধারণ সম্পাদক করায় লামা বিএনপি’র পক্ষ থেকে তিনি কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

পাঠকের মতামত: