ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ার দিগরপানখালীতে গভীর রাতে আগুন লেগে পুড়ে গেছে ২টি বাড়ি

মো: সাইফুল ইসলাম খোকন :::
images.duckduckgo.comচকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের পূর্ব দিগরপানখালী হাইস্কুল পাড়া এলাকায় গভীর রাতে আগুন লেগে ২টি বাড়ি পুড়ে ভুষিভুত হয়েছে। গতকাল গভীর রাত ৩ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দু’পরিবারের প্রায় ১৮ লাখ টাকার ক্ষতিসাধিত হয়েছে।
জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের পূর্ব দিগরপানখালী হাইস্কুল পাড়া এলাকায় মৃত আবুল ফজলের পুত্র  ফজলুল করিম ও আজিজুল করিম নামের দু সহোদর ভাইয়ের বাড়িতে গভীর রাতে আগুন লাগলে আচমকা পরিবারের সদস্য বাঁচার জন্য ঘর থেকে বের হয়ে পড়ে। এসময় তারা নিজেদের পরনের কাপড় ছাড়া আর কিছু বের করতে পারেনি।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হওয়া আজিজুল করিম জানায়, গভীর রাত ৩ টার দিকে আগুন দেখে সবাই বাড়ি থেকে বের হয়ে পড়ে। এসময় তারা কোন ধরনের স্বর্ণ,টাকা পয়সা, কাপড় চোপড়, দামী কাগজপত্র পুড়ে গেছে। উভয়ের বাড়ির কমপক্ষে ১৮ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। অগ্নিকান্ডের খবর পেয়ে স্থানীয়রা দমকলবাহিনী ঘটনাস্থলে পৌঁছে। এর আগে আগুন নিয়ন্ত্রনে আনে স্থানীয় লোকজন। তবে কার বাড়ি থেকে কি অবস্থায় আগ্নিকান্ড অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে তাহ কেউ স্বীকার করেনি।
সকালে খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী ও ইউপি সদস্য মুজিবুল হক আজিজ ঘটনাস্থল পরিদর্শন করে। বর্তমানে আগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত লোকজন খোলা আকাশের নিচে বসবাস করছে। এ ব্যাপারে তারা দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। ##

পাঠকের মতামত: