ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

রামুতে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা

mail.google.comরামু প্রতিনিধি :::

কক্সবাজারের রামুতে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত নজু মিয়া (৫০) রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি পূর্বপাড়া এলাকার মৃত আবু শামার ছেলে। আজ বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে রামু থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এরআগে সকালে হত্যাকান্ডের খবর পেয়ে রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর, জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স ঘটনাস্থলে যান।

নিহতের স্ত্রী দিলোয়ারা বেগম ও ছেলে মহি উদ্দিন জানিয়েছেন, নজু মিয়া ওই এলাকার জমিদার শাহ আলম চৌধুরীর জমিতে পানি সেচের জন্য বসানো সরঞ্জাম পাহারা দিতেন। এজন্য ধানি জমি সংলগ্ন সেচযন্ত্রের পাশে একটি প্লাস্টিকের ছাউনি দেয়া ঘরে রাত কাটাতেন। মঙ্গলবার রাতে ওই ঘরে ঘুমন্ত অবস্থায় স্থানিয় কুচক্রী ব্যক্তি নজু মিয়াকে গলায় কাপড় পেছিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। তারা আরো জানান, নিহত নজু মিয়ার গলায় আঘাতের চিহ্ন রয়েছে এবং জিহবা বের করা অবস্থায় ছিলো।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর জানিয়েছেন, হত্যাকান্ডের প্রকৃত তথ্য জানা যায়নি। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

পাঠকের মতামত: