ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ডাকাতের কবলে সিএনজি যাত্রী স্বামী-স্ত্রী, মারধর দেখে মারা গেলেন রোগী

dakateএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া উপজেলার মানিকপুর থেকে চিকিৎসার জন্য উপজেলা সদরে আসার পথে ডাকাতের কবলে পড়েছে স্বামী ও স্ত্রী। ওইসময় ডাকাতেরা স্বামীকে মারধর করে ১৫ হাজার টাকা লুটে নেয়। ঘটনাটি দেখে ওইসময় গাড়ির ভেতর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান অসুস্থ গৃহবধু রোকসানা আক্তার (২৮। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকপুরের ফাইতং সেতু এলাকায় ঘটেছে এ ঘটনা।

নিহতের স্বামী কামাল উদ্দিন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে তাঁর স্ত্রী রোকসানা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি তাকে জানালে তাৎক্ষনিক বাড়ি এসে একটি সিএনজি গাড়িতে করে চিকিৎসার জন্য চকরিয়া সদরে নিয়ে যাচ্ছিলেন। তিনি বলেন, ওইসময় পথের মধ্যে ডাকাতদের কবলে পড়ে আমাকে মারধরের দৃশ্য দেখে রোকসানা স্ট্রোক করে মারা যান। ঘটনার সময় আমার কাছ থেকে ডাকাতরা ১৫ হাজার টাকা হাতিয়ে নেন।

স্থানীয় সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক বলেন, ডাকাতেরা ওইসময় রোগীর সিএনজি অটোরিক্সা ছাড়াও আরো দুটি গাড়িতে ডাকাতি করেছে। স্বামীকে মারধরের ঘটনা দেখে অসুস্থ স্ত্রী মারা যাওয়ার ঘটনাটি খুবই বেদনাদায়ক।

চকরিয়া থানার ওসি জহিরুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, ডাকাতির ঘটনাটি কেউ আমাকে জানায়নি। রোগী মারা যাওয়ার বিষয়টিও আমার জানা নেই।

পাঠকের মতামত: