ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পুলিশ কর্মকর্তার স্ত্রী ছিনতাইয়ের শিকার, সিএনজি জব্দ

chinotaiএম.জিয়াবুল হক, চকরিয়া:

চকরিয়ায় দিনদুপুরে পুলিশ কর্মকর্তার স্ত্রী এবার ছিনতাইয়ের শিকার হয়েছে। বাপের বাড়ি থেকে বেড়ানো শেষে স্বামীর কর্মস্থল চট্টগ্রাম ফেরার পথে গতকাল সোমবার বিকালে চকরিয়া উপজেলার জনতা মার্কেট-বাগুজারা সড়কের পৌরসভা এক নম্বর ওয়ার্ডের আমানচর এলাকায় ঘটেছে ছিনতাইয়ের এ ঘটনা।

ছিনতাইয়ের শিকার নারীর ভগ্নিপতি চকরিয়ার স্থানীয় সাংবাদিক এম রায়হান চৌধুরী বলেন, তার শ্যালিকা রোকসানা আক্তার রুক্সী কয়েকদিন আগে চট্টগ্রাম থেকে চকরিয়া উপজেলার বেতুয়াবাজারস্থ বাপের বাড়িতে বেড়াতে আসেন। তাঁর স্বামী এসআই আবু বক্কর ছিদ্দিক বর্তমানে চট্টগ্রাম সিএমপিতে কর্মরত রয়েছেন। বেড়ানো শেষে সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে তিনি একটি সিএনজি গাড়ি নিয়ে বাপের বাড়ি থেকে চকরিয়া সদরে যাচ্ছিলেন চট্টগ্রামের উদ্দেশ্যে গাড়িতে উঠতে।

সাংবাদিক রায়হান চৌধুরী বলেন, সিএনজি গাড়িটি জনতা মার্কেট-বাগুজারা সড়কের হয়ে চকরিয়া পৌরসভার আমানচর এলাকা অতিক্রমকালে হঠাৎ করে ৩-৪জনের ছিনতাইকারী দল অপর একটি সিএনজি গাড়ি নিয়ে সামনে এসে পুলিশ কর্মকর্তার স্ত্রীর গাড়িটির গতিরোধ করেন। এসময় ছিনতাইকারী দুর্বৃত্তরা জিন্মি করে ওই নারীর পরিধানে থাকা তিনভরি স্বর্ণলংকার, নগদ টাকা ও মালামাল নিয়ে পালিয়ে যায়। ঘটনার পরপর স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে কিছুক্ষন পর চকরিয়া মাতামুহুরী তদন্ত কেন্দ্রের একটি পুলিশদল ঘটনাস্থলে পৌছে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ছিনতাইকারীদের ব্যবহৃত সিএনজি গাড়ীটি জব্দ করে।

জানতে চাইলে মাতামুহুরী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমির চন্দ্র সরকার বলেন, ছিনতাইয়ের ঘটনাটি শুনে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ছিনতাইকারীদের ব্যবহ্নত গাড়িটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত: