ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

আজ রাতেই বিয়ে হচ্ছে অপু বিশ্বাসের !

বিনোদন ডেস্ক ::

অবশেষে বিয়ে করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। পাত্র যশোরের ছেলে তন্ময় বিশ্বাস। তিনি পেশায় একজন আইটি বিশেষজ্ঞ। বর্তমানে স্বনামধন্য একটি বেসরকারি প্রতিষ্ঠানে আইটি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।

আজ বুধবার দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এমনই তাক লাগানো খবর জানালেন ‘সত্তা’ চলচ্চিত্রের চরিত্রাভিনেতা জিতু নোটা। তিনি তন্ময় বিশ্বাসের বন্ধু বলে জানা গেছে। রাজধানীর উত্তরার একটি কমিউনিটি সেন্টারে পারিবারিক আয়োজনে বিয়ে হচ্ছে এই নায়িকার।

image-53142-1481711520জিতু নিজের ফেসবুক পাতায় তন্ময় ও অপুর ছবি পোস্ট দিয়ে ক্যাপশন লেখেন, ‌‘শাকিব খান নয়, তন্ময় বিশ্বাসকে বিয়ে করছেন অপু বিশ্বাস। আজ রাতে ঢাকার একটি হোটেলে দুই পরিবার একসঙ্গে তাদের বিয়েতে থাকবেন বলে জানান অপু।’

যদিও এর কিছুক্ষণ পরে জিতু তার স্ট্যাটাসটি সরিয়ে ফেলেন। পরে কয়েকটি সংবাদমাধ্যম তার সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, অপু বিশ্বাসের বিয়ের ঘটনা সত্যি। আজ বুধবার রাতেই তন্ময় বিশ্বাসের সঙ্গে তার বিয়ে হবে।

জিতু বলেন, ‘তন্ময় সম্পূর্ণই শোবিজের বাইরের মানুষ। অপু বিশ্বাসের অন্ধ ভক্ত তিনি। ব্যক্তিগত চেষ্টায় অপুর সঙ্গে যোগাযোগ করেন এবং বিয়ের প্রস্তাব দেন। বিষয়টি দুজনের পরিবারে জানাজানি হলে তারা সম্মতি দেন এবং বিয়ের সিদ্ধান্ত নেয়া হয়।’

পাঠকের মতামত: