ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

আওয়ামীলীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সুফল জনগনের কাছে তুলে ধরতে হবে -উপজেলা চেয়ারম্যান

চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুবের সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যানসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

chakaria-picture-a-lig-24-11-2016chakaria-picture-a-lig-24-11-2016এম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের দুইবারের নির্বাচিত কাউন্সিলর এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বশিরুল আইয়ুব বিপুল ভোটে পৌরসভার এক নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হওয়ায় ওয়ার্ডের সর্বস্থরের জনসাধারণ এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের পক্ষ থেকে ব্যাপক আয়োজনে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল ২৪ নভেম্বর পৌরসভার তিন ওয়ার্ডের ফুলতলাস্থ পানি উন্নয়ন বোর্ডের বাংলো মাঠে অনুষ্টিত সংর্বধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন।

চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ মো.হায়দার আলী এবং সংর্বধনা কমিটির আহবায়ক ও চকরিয়া লামা আলীকদম রোড কমিটি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ও আওয়ামীলীগ নেতা গণী মোসাদ্দেক এর সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। অনুষ্টানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বলেন, আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশে একজন খাটি জনপ্রতিনিধি হিসেবে জনগনের জন্য নিবেদিত ভাবে কাজ করেছে বলেই বশিরুল আইয়ুবকে জনগন ভোট দিয়ে দ্বিতীয়বার সম্মানিত করেছে। আজকে পৌরসভার কাউন্সিলররা তাকে এক নম্বর প্যানেল মেয়র নির্বাচিত করে সেই সম্মান আরো বাড়িয়ে দিয়েছে। আজকের গণসংর্বধনা অনুষ্টানটি তার একটি প্রমাণ। তিনি বলেন, আওয়ামীলীগের সকলস্থরের নেতাকর্মীরা দেশের উন্নয়ন এবং জনগনের কল্যানে কাজ করে। এ কারনে জনগন পরীক্ষিত নেতা নির্বাচনে আওয়ামীলীগের কর্মীকে বারবার স্থান দেয়। তাই আমি বলবো জনগনের দেয়া রায়কে সম্মান জানাতে হলে প্যানেল মেয়র বশিরুল আইয়ুবকে সকল ধরণের অন্যায় অবিচারের বিরুদ্ধে কার্যক্রম ভুমিকা পালন করতে হবে। এলাকার উন্নয়নে নিজেকে সজাগ দায়িত্ব পালন করতে হবে। পাশাপাশি উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রা জনগনের কাছে তুলে ধরতে হবে। তা হলেই সরকারের এবং আওয়ামীলীগের সফলতা আসবে।

অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক ফজলুল করিম সাঈদী, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি অধ্যাপক মুসলেহ উদ্দিন মানিক, কৃষকলীগ নেতা সাবেক চেয়ারম্যান আলা উদ্দিন আল আজাদ, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, সাবেক প্যানেল মেয়র রেজাউল কবির চৌধুরী রাজা মিয়া, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ, পৌরসভার কাউন্সিলর ও পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও চিরিঙ্গা সমিতির সেক্রেটারী সেলিম সিকদার লিটন, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস ওয়াহিদ, পৌরসভার কাউন্সিলর মকছুদুল হক মধু, কাউন্সিলর জামাল উদ্দিন, পৌরসভা আওয়ামীলীগ নেতা মিফতাব উদ্দিন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন, পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন,সাবেক ছাত্রনেতা শাহাব উদ্দিন টিংকু, ৩নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফুর আলম, সহ-সভাপতি নুরুল আবছার, পৌরসভা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আরিফ মাইন উদ্দিন রাসেল, মুক্তিযোদ্ধা সম্পাদক জয়নাল আবেদিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেফায়েত সিকদার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা ডুলাহাজারা ইউপির প্যানেল চেয়ারম্যান শওকত আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেফায়েতুল কবির চৌধুরী বাপ্পী, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিঠু, পৌরসভা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ধুলু, পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারুক লোটাস, পৌরসভার এক নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাষ্টার কবির হোসেন, সাধারণ সম্পাদক আমির হোসেন, আওয়ামীলীগ নেতা আবু তাহের মেম্বার, জাহাংগীর আলম দুদু মেম্বার, আনোয়ার হোসেন, নুরুল আবছার, পৌরসভার এক নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি এম নুরুস শফি, যুবলীগ নেতা মোজাম্মেল হক, বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হামিদ, পৌরসভা মৎস্যজীবিলীগের সাধারণ সম্পাদক মো.আবদুল হামিদ, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাংগীর আলম, পৌরসভা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, ৩নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি কলিম সিকদার, সাবেক সভাপতি হাবিবুন নবী, উপজেলা তাতী লীগ সভাপতি সালাউদ্দিন, পৌর ছাত্রলীগ নেতা নয়ন মহাজন পাপ্পু, কলেজ ছাত্রলীগ নেতা আমির হোসেন ও ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সাগর প্রমুখ। অনুষ্টানে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিপুল নেতাকর্মী এবং সর্বস্থরের জনসাধারণ অংশ নেন। পরে অনুষ্টান শেষে আয়োজন করা হয় সাংস্কৃতিক সন্ধ্যার। #

পাঠকের মতামত: