ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

লামায় নৈশ প্রহরীকে ছুরিকাঘাত করে জনতা ব্যাংক ডাকাতির চেষ্টা

%e0%a6%99%e0%a6%99%e0%a6%99মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা প্রতিনিধি ঃ

বান্দরবানের লামায় জনতা ব্যাংক লি: লামা শাখার নৈশ প্রহরী জমির উদ্দিন (৩১) কে ছুরিকাঘাত করে ব্যাংক ডাকাতির চেষ্টা করা হয়েছে। এসময় পুলিশ ও জনতা ডাকাতির চেষ্টাকারী মো. রবিন (২২) কে একটি ছুরি সহকারে আটক করেছে। সোমবার রাত ৭টা ৪৫ মিনিটে সময় এই ঘটনা ঘটে।

আহত নৈশ প্রহরী মোঃ জমির উদ্দিন জানিয়েছেন, সে ব্যাংকের ভিতরে এশার নামাজ পড়ছিল। এ সময় ব্যাংকের কলাপসিবল গেইটের বাহির থেকে ধৃত মোঃ রবিন তাকে দরজা খুলতে বলে। উঠে গিয়ে তাকে দরজা খুলার কারণ জিজ্ঞাসা করলে সে বলে ম্যানাজার এই কালো রংয়ের ব্যাগটি আপনাকে দিতে বলেছে। এই কথা বলায় আমি দরজা খোলা মাত্রই সে আমাকে একটি ছুরি দিয়ে ডান চোখে উপর আঘাত করে। ছুরির আঘাতে তার চোখের উপরের অংশের পাতা সহ কপালের অনেকটা অংশ কেটে যায়। আঘাত প্রাপ্ত হয়ে আমি তাকে জড়িয়ে ধরে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় ব্যাংকের উপরের ছাদ দিয়ে লাফিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ও জনতা তাকে ছুরি সহকারে আটক করে।

লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানিয়েছেন, ব্যাংকের কোন টাকার ক্ষতি হয়নি। হামলার মোটিভ বের করতে ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হবে।

পাঠকের মতামত: