ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বিএনপি দেশের মাটি ও মানুষের কল্যাণ চায়না -কক্সবাজারে মোহাম্মদ নাসিম

%e0%a7%8d%e2%80%8c%e0%a7%8dফরিদুল মোস্তফা খান, কক্সবাজার ::

 বিএনপি দেশের মাটি ও মানুষের কল্যাণ চায়না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।

তিনি বলেন, অতীতের কোন সরকারই মানুষকে ১০ টাকায় কেজি চাল খাওয়াতে পারে নি। গড়ে দিতে পারেনি একটি বাড়িও। ২০১৪ সালে নির্বাচনে শেখ হাসিনার ডাকে সাড়া দেননি খালেদা জিয়া। তিনি নির্বাচনে অংশ গ্রহণ না করে উল্টো অবস্থান নিয়েছিলেন। সারাদেশে ডাক দিলেন হরতাল-অবরোধ। পুড়িয়ে মারলের হাজার হাজার মানুষ। এ কারণে মানুষ বিএনপি-জামাত জোটকে প্রত্যাখ্যান করেছে।

শুক্রবার বিকালে মোহাম্মদ নাসিমের সম্মানে কক্সবাজার পাবলিক লাইব্রেরী ময়দানে আয়োজিত জেলা আওয়ামীলীগের ‘গণ সংবর্ধনা’ সভায় তিনি কথা বলেন।

নাসিম বলেন, ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচন না হলে আমরা দেশে থাকতে পারতামনা। দেশ অনিশ্চিত যাত্রায় পড়ত। নির্বাচন নিয়ে দেশকে ঝুকিমুক্ত করেছেন শেখ হাসিনা।

তিনি আরো বলেন, ২০১৪ সালের নির্বাচনে না গিয়ে বিএনপি নেত্রী খালেদা জিয়া দেশে ‘মার্শাল ল’ প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন। দেশে মানুষ তার ডাকে সাড়া দেয়নি।

মন্ত্রী নাসিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে গণতান্ত্রিক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠিত হয়েছে। উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে। মানুষ শান্তিতে আছে। ২০১৯ সালে যথাসময়ে নির্বাচন হবে।

জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাইমুম সরওয়ার কমল এমপি, জেলা পরিষদের প্রশাসক সাবেক সাংসদ মোস্তাক আহমদ চৌধুরী, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, সালাহউদ্দিন আহমদ সিআইপি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত দাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়, সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ প্রমুখ।

পাঠকের মতামত: