ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

চকরিয়ায় অপহরণ চক্রের সদস্য ও ইয়াবা ব্যবসায়ী নাজেম গ্রেফতার

najam-pc-chakaria-03-11-16নিজস্ব প্রতিনিধি, চকরিয়া::

চকরিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ অপহরণ চক্রের সদস্য ও ইয়াবা ব্যবসায়ী নাজেম উদ্দিন নামের এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ০৩ নভেম্বর সকাল সাড়ে ১১ টার দিকে পৌরসভাস্থ আবদুল হামিদ পৌরবাস টার্মিনাল এলাকা থেকে মাদকসেবন অবস্থায় গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অপহরণ চক্রের সদস্য নাজেম উদ্দিন পৌরসভার ভরামুহুরী এলাকার ফকির আহমদের পুত্র।

জানা গেছে, গতকাল সকালে বাস টার্মিনাল এলাকায় ওই নাজেম উদ্দিন ও তার বেশ কজন সহযোগি মিলে ইয়াবা পাচার ও মাদক সেবন করছে। এমন সংবাদ পেয়ে চকরিয়া থানার এসআই এনামুল হকের নেতৃত্বে পুলিশদল টার্মিনাল এলাকায় তাদের আস্তানায় হামলা করে। এসময় নাজেম উদ্দিন ধরা পড়ে এবং অপরাপর সদস্যরা পালিয়ে যায়। গ্রেফতারের সময় নাজেম উদ্দিন মাদকসেবন অবস্থায় ছিল বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত নাজেম উদ্দিনের বিরুদ্ধে পৌরসভার বিনামারা এলাকার মরহুম আবদুল গনির পুত্র হামিদুর রশিদকে অপহরণ ও হত্যার চেষ্টার অভিযোগেসহ একাধিক অভিযোগ রযেছে। অপহরণ চক্রের হুতা ও ইয়াবা ব্যবসায়ী নাজেম উদ্দিনকে গ্রেফতারে এলাকায় এক প্রকার স্বস্তি ফিরে আসে। অনেকে মিষ্টি বিতরণও করেন। পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত নাজেম উদ্দিনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: