ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ছয় বছরের শিশুকে ফুসলিয়ে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

স্টাফ রিপোর্টার, চকরিয়া :
চকরিয়ায় মাত্র ৬ বছরের এক শিশুকে নাস্তা খাওয়ানোর কথা বলে ফুসলিয়ে ধর্ষণের চেষ্টা চালিয়েছে ২৫ বছরের এক লম্পট। অবশ্য শেষ পরিণতির আগেই ওই শিশুর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ওই লম্পট পালিয়ে যায়। এ ঘটনায় ওই লম্পটকে আসামী করে গতকাল মঙ্গলবার বিকেলে শিশুর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা রুজু করেছে। পুলিশ শিশুটিকে জিম্মায় নিয়ে ডাক্তারী পরীক্ষা শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এর আগে সোমবার বিকেল তিনটার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নের কৃষ্ণাপুর গ্রামের পালিয়ে যাওয়া লম্পট মো. দুলালের বাড়িতে এ ঘটনা ঘটে। দুলাল ওই এলাকার নুরুল আলমের ছেলে।
থানায় দায়ের করা মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, গত সোমবার বিকেল তিনটার দিকে লম্পট দুলালের বাড়ির উঠান হয়ে পুকুরে গোসল করতে যাচ্ছিল। এ সময় দুলাল শিশুটিকে নাস্তা খাওয়ানোর লোভ দেখিয়ে ফুসলিয়ে তার বাড়ির একটি কক্ষে নিয়ে যায়। এর পর শিশুটিকে বিবস্ত্র করে কিছু বুঝে উঠার আগে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালালে শিশুটি আত্ম-চিৎকার শুরু করে। এই অবস্থায় পাশ্ববর্তী লোকজন এগিয়ে গেলে লম্পট দুলাল পালিয়ে যায়।
শিশুর বাবা জানান, এ ঘটনার পর শিশুটি পরিবার সদস্যদের খুলে বলে। বিষয়টি তাৎক্ষণিক ইউনিয়ন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যকে জানালেও সে কোন উদ্যোগ না নেওয়ায় শেষপর্যন্ত পুলিশকে মৌখিকভাবে অভিযোগ করেন। এর পর রাতে লম্পট দুলালকে ধরতে তার বাড়িতে অভিযান চালায় পুলিশ।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘স্থানীয় এবতেদায়ী (নুরানী) মাদ্রাসার শিশুশ্রেণিতে পড়–য়া ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ দিলে তা মামলা হিসেবে রুজু করা হয়। এর আগে শিশুটিকে ডাক্তারী পরীক্ষা করানোর পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। লম্পট দুলালকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।’

পাঠকের মতামত: