ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

দুর্ধর্ষ ডাকাত মাটি গ্রেপ্তার, অস্ত্র ও গুলি উদ্ধার

dakat-coxsbazar-thanaকক্সবাজার জেলার দুর্ধর্ষ ডাকাত সৈয়দ হোসেন ওরফে খুইল্লা ওরফে মাটিকে গ্রেপ্তার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।কক্সবাজার সদর মডেল থানা পুলিশ গতকাল রাতে চট্টগ্রাম মহানগরের বাকলিয়া থানার চাকতাই এলাকা হতে কূখ্যাত ডাকাত সৈয়দ হোসেন ওরফে খুইল্লা ওরফে মাটিকে গ্রেফতার করে । মাটি খুরুশকূল ডেইলপাড়ার মকতুল হোসেনেরর ছেলে। আজ সকালে স্বীকারোক্তি মোতাবেক তার আস্তানায় অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর থানার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রেজাউল করিম জানান অনেকদিন ধরেই আমরা মাটিকে খুজছিলাম, কয়েকদিন আগে একটি অভিযানে তার কিছু সহযোগিকে আটক করতে পারলেও সে পালিয়ে যায়। আমরা তার গতিবিধির দিকে নজর রাখি। আমরা গোপনসূত্রের ভিত্তিতে জানতে পারি সে চট্টগ্রামের বাকলিয়া এলাকায় আত্ত্বগোপন করে আছে। এস আই মোঃ আবুল কালামের নেতৃত্বে সিএমপির বাকলিয়া থানার চাকতাই এলাকা থেকে স্থানীয় থানার সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়।
কক্সবাজার সদর থানার ওসি তদন্ত বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, আটকের পর ডাকাত সর্দার মাটির স্বীকারোক্তি মোতাবেক তাকে নিয়ে তার আস্তানায় তল্লাশী করে একটি দেশীয় এলজি উদ্ধার করা হয়। তিনি আরো জানান গ্রেফতারকৃত মাটি কক্সবাজার এলাকায় ডাকাতি, ছিনতাই, চাদাবাজি, অপহরণ কাজে জড়িত ছিল। মাটির বিরুদ্ধে ইতোমধ্যে কক্সবাজার সদর মডেল থানায় ৮ টি ডাকাতি প্রস্তুতি মামলা, ৪টি অস্ত্র আইনে ও ৩টি অন্যান্য ধারায় মামলা রয়েছে। মাটি বাহিনীর অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যহত আছে।

 

পাঠকের মতামত: