ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া-পেকুয়ার সাংসদ ইলিয়াছকে প্রাণনাশের হুমকি

mp eliasচকরিয়া অফিস: 

চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টি সভাপতি হাজী মোহাম্মদ ইলিয়াছকে প্রাণনাশের হুমকি দিয়েছেন কক্সবাজার জেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি দেলোয়ার হোসাইন। এঘটনায় এমপি ইলিয়াছ কক্সবাজার সদর, চকরিয়া ও পেকুয়া থানায় তিনটি সাধারণ ডায়েরি করেছেন।

এমপি ইলিয়াছ জানান, দেলোয়ার বখাটে যুবক। একসময় ছাত্র সমাজের রাজনীতি করলেও তার সাথে বর্তমানে জেলা ছাত্র সমাজের কোনো সম্পর্ক নেই। তার চারিত্রিক সমস্যার কারণে দেলোয়ারকে জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনে না রাখার সিদ্ধান্ত হওয়ায় ওই যুবক মুঠোফোনে তাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন।

জানা গেছে, সম্প্রতি জেলা যুব সংহতি পরিষদের কমিটি গঠন নিয়ে তোড়জোড় শুরু করে ছাত্র সমাজের সাবেক সভাপতি দেলোয়ার হোছাইন। বিষয়টি এমপি ইলিয়াছের কানে গেলে তখন দেলোরকে কোন ধরণের কমিটি গঠন না করতে জানিয়ে দেন। একপর্যায়ে কমিটি গঠন নিয়ে এমপি ইলিয়াছের সাথে বিরোধে জড়িয়ে পড়ে দেলোয়ার। এতে ক্ষিপ্ত হয় দেলোয়ার। তার মুঠোফোন দিয়ে এমপি ইলিয়াছকে গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেন। গত ১৯ অক্টোবর এমপি ইলিয়াছ দেলোয়ারের বিরুদ্ধে কক্সবাজার সদর, চকরিয়া ও পেকুয়া থানায় তিনটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

কক্সবাজার সদর থানার এএসপি (সার্কেল) রেজাউল করিম জানান, এমপি ইলিয়াছের জিডির তদন্ত চলছে। কললিস্ট চেক করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ##

পাঠকের মতামত: