ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

রামু প্রেস ক্লাবের সভা অনুষ্ঠিত

mail-google-comপ্রেস বিজ্ঞপ্তি :::

রামু প্রেস ক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ অক্টোবর) সকাল দশটায় রামু কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন প্রেস ক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

রামু প্রেস ক্লাবের আহবায়ক এসএম স্বদেশ শর্মার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ক্লাবের নতুন সদস্য অর্ন্তভূক্তির জন্য একটি উপ-কমিটি গঠন, গঠনতন্ত্র প্রনয়ণ, সংযোজন-বিয়োজন, এক সপ্তাহের মধ্যে ক্লাবের আয়-ব্যয়ের হিসাব ও স্থাবর-অস্থাবর সম্পদের তালিকা আহবায়কের কাছে পেশ করাসহ সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

এছাড়াও সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব, বাংলা নিউজ ২৪ডট কম এর চট্টগ্রাম ব্যুরো চীফ ও রামু প্রেস ক্লাবের উপদেষ্টা তপন চক্রবর্তী চট্টগ্রাম ওয়াসা’র বোর্ড সদস্য মনোনীত হওয়ায় এবং রামুর কৃতি সন্তান দেশ বরণ্যে সাংবাদিক সন্তোষ শর্মা দৈনিক আমাদের সময় এর ব্যবস্থাপনা সম্পাদক মনোনীত হওয়ায় রামু প্রেস ক্লাবের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব, বাংলা নিউজ ২৪ডট কম এর চট্টগ্রাম ব্যুরো চীফ ও রামু প্রেস ক্লাবের উপদেষ্টা তপন চক্রবর্তী, প্রতিষ্ঠাতা সভাপতি আমির হোছাইন হেলালী, প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক এস. মোহাম্মদ হোসেন, প্রতিষ্ঠাতা সদস্য ও উপদেষ্টা দর্পণ বড়ুয়া ও দীপক বড়ুয়া, ক্লাবের সদস্য নুরুল ইসলাম সেলিম, খালেদ শহীদ, নীতিশ বড়ুয়া, এইচ বি পান্থ, সুনীল বড়–য়া, এম আবদুল্লাহ আল মামুন, সোয়েব সাঈদ ও খালেদ হোসেন টাপু। সভা সঞ্চালনা করেন ক্লাবের সদস্য সুনীল বড়ুয়া।

#####

সোয়েব সাঈদ

সদস্য

রামু প্রেস ক্লাব

২৯ অক্টোবর ২০১৬

ফোন-০১৮১৭-৬৪৬৮২৫

পাঠকের মতামত: