Home » রামু » রামুতে উপজাতি তরুণীকে অপরণের চেষ্টাকারী সিএনজি চালক আটক

রামুতে উপজাতি তরুণীকে অপরণের চেষ্টাকারী সিএনজি চালক আটক

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

5543444222খালেদ হোসেন টাপু, রামু :::
কক্সবাজারের রামু উপজেলার মেরংলোয়ায় উপজাতি তরুণীকে অপহরণের চেষ্টার ঘটনার মূল হোতা সিএনজি চালক মিজানুর রহমান মিজানকে (২৭) আটক করেছে পুলিশ।
শনিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে রামুর উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলমের সহযোগীতায় উপজেলা পরিষদ এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ওই তরুণীর পরীক্ষার সনদপত্র ও ব্যাগ উদ্ধার করা হয়।
রামু থানার ওসি তদন্ত কবির হোসেন আটকের বিষয় সত্যতা স্বীকার করে জানান, এব্যাপারে মেয়ের বাবা বাদি হয়ে রামু থানায় একটি মামলা দায়ের করেছেন।
উল্লেখ্য যে, ২৭ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে রামুর মেরংলোয়ায় চলন্ত অবস্থায় অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে অপহরণকারী চক্রের কবল থেকে নিজেকে রক্ষা করেছিলেন উপজাতি তরুণী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশগ্রহনকারী ছাত্রী হ্লা নু প্রু চাক (১৮)। এতে আহত হন ওই তরুণী। সেসময় সিএনজি চালক তার স্কুল কলেজ সনদসহ ব্যাগ নিয়ে পালিয়ে যায়।
মামলার বাদি মেয়ে বাবা পাবর্ত্য বান্দরবান জেলা পরিষদের সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কাউচিং চাক জানান, সুষ্ঠু তদন্তসাপেক্ষে আসামীর দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছেন।
রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম জানান, বিষয়টি দুঃখজনক। এধরনের ঘটনা যাতে রামুতে আর কোন সৃষ্টি না হয় ঘটনার মুল হোতা সিএনজি চালককে আটক করে পুলিশকে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রবারণা পূর্ণিমাকে ঘিরে লামায় ব্যাপক প্রস্তুতি

It's only fair to share...000মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::   মঙ্গলবার থেকে আতশবাজি, বর্ণিল ...