ঢাকা,বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

নির্বাচনের প্রস্তুতি নিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার

%e0%a6%b9%e0%a6%be%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%a8%e0%a6%beচকরিয়া নিউজ ডেস্ক :::

তৃতীয় দফা নির্বাচনে জয়লাভ করতে হলে জনগণের দোরগোড়ায় যেতে হবে, তাদেরকে উন্নয়নের কথা বলতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জনগণকে বোঝাতে হবে, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে জনগণের আর্থ-সামাজিক উন্নয়ন হবে।

রবিবার সকালে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে শেখ হাসিনা এসব কথা বলেন।

এর আগে আজ সকাল ৯টা ৩৮ মিনিটে সম্মেলন স্থল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে পৌঁছেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  এসময় তার সঙ্গে ছিলেন দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

সম্মেলনের দ্বিতীয় দিনের কাউন্সিল অধিবেশনের শুরুতেই ২০১৯ সালের পরবর্তী নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করার ওপর গুরুত্ব দেন আওয়ামী লীগ সভাপতি। গত সাত বছরে আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের চিত্র মানুষের কাছে তুলে ধরার ওপর জোর দেন তিনি। শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ নেতা কর্মীদের মধ্যে তিনি ‘সততা’ দেখতে চাই। আমি চাই, আমি বেঁচে থাকতে থাকতে নেতা নির্বাচন করে দলকে শক্তিশালী করে যাব।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ আমার পরিবার। আওয়ামী লীগ আমার আপনজন। আমার সন্তানদের এতো সময় দেই নাই আওয়ামী লীগকে যত সময় দিয়েছি। তিনি বলেন, এখানে তালি বাজালে হবে না। জনগণের কাছে যেতে হবে। পরিবর্তনের ধারাবাহিকতা বজায় রাখতে হলে, আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হবে।

 

পাঠকের মতামত: