ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

লামায় ৭৮ হাজার লিটার মদ ও সরঞ্জাম জব্দ

lama-poto191016মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

লামার বিশেষ অভিযানে ৭৮ হাজার লিটার চোলাই মদ সহ সরঞ্জামাদি জব্দ করে ধ্বংস করেছে র‌্যাব-৭। বুধবার সকাল ১০টা থেকে টানা ৫ঘন্টা আজিজনগর ইউনিয়নের হেডম্যান পাড়ায় মদের ড্যারাতে অভিযান চালানো হয়। বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাাজিষ্ট্রেট চৈতী সর্ব বিদ্যার নেতৃত্বে র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্প কমান্ডার এ.এস.পি সারাফাত ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে এই অভিযান চালায়। প্রশাসনের উপস্থিতি টের পেয়ে উৎপাদনকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাাজিষ্ট্রেট চৈতী সর্ব বিদ্যা সাংবাদিকদের জানান, হেডম্যান পাড়া ঘিরে রেখে উপজাতি মদ উৎপাদনকারীদের ঘর থেকে ৭৮ হাজার লিটার দেশিয় চোলাই মদ সহ বিপুল সরঞ্জাম জব্দ করা হয়েছে। পরে মদ ও সরঞ্জাম গুলো নিবার্হী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্প কমান্ডার এ.এস.পি সারাফাত ইসলাম বলেন, আজিজনগর ইউনিয়নের হেডম্যান পাড়ায় বাণিজ্যিক উদ্দ্যেশে মদ তৈরীর কারখানা গড়ে উঠেছে জানতে পারি এবং চট্টগ্রাম ও কক্সবাজার সহ বিভিন্ন জায়গায় এ দেশীয় চোলাই মদ পাচার করে আসছিল। র‌্যাবের অভিযানে ৭৮ হাজার লিটার দেশীয় চোলাই মদ সহ মদ তৈরির সরঞ্জাম জব্দ করে ধ্বংস করা হয়।

পাঠকের মতামত: