ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় র‌্যাবের অভিযান, অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেপ্তার

coxs-rab-arrestনিজস্ব প্রতিবেদক ::::

চকরিয়া র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে   অস্ত্র ও গুলিসহ  দুই ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেপ্তার করেছে । আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মহসইন্যা কাটা এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মো. শরাফত ইসলাম।
গ্রেপ্তাররা হলেন, চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মহসইন্যা কাটা এলাকার মো. সিদ্দিক আহমদের ছেলে মো. নেজাম উদ্দিন (৪৬) ও একই এলাকার মৃত কালু মিয়ার ছেলে মো. শাহাব উদ্দিন (৪৫)।
এদের মধ্যে শাহাব উদ্দিনের বিরুদ্ধে চকরিয়া থানায় অস্ত্র ও ডাকাতি আইনে ২ টি মামলা রয়েছে এবং নেজাম উদ্দিন দীর্ঘদিন ধরে তার সহযোগী বলে জানান এএসপি শরাফত।
র‌্যাবের কোম্পানী কমান্ডার শরাফত বলেন, মঙ্গলবার দুপুরে পেকুয়া-মগনামা সড়কের পঁহরচাদা ব্রীজের পাশে অবস্থান নিয়ে কতিপয় লোকজন নাশকতার উদ্দ্যেশে জড়ো হয়েছে খবরে র‌্যাব অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গ্রেপ্তাররা দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে তাদের ধরে ফেলে। পরে তাদের দেহ তল্লাশী করে দেশে তৈরী ১ টি এলজি, ১ টি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।
গ্রেপ্তারদের বিরুদ্ধে চকরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান এএসপি শরাফত।

পাঠকের মতামত: