ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

রামুতে প্রবারণার জাহাজ ভাসা উৎসবে নদীতে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

supon-copy-450x330সোয়েব সাঈদ, রামু :::

কক্সবাজারের রামু উপজেলায় বৌদ্ধদের প্রবারণার জাহাজ ভাসা উৎসবে বাঁকখালী নদীতে নিখোঁজ স্কুল ছাত্র সুপন বড়–য়া টাবু’র মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকাল চারটায় চট্টগ্রামের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ডুবুরী দল তাকে ডুবে স্থান থেকে তাকে উদ্ধার করে।

আগেরদিন (সোমবার) দুপুর আড়াইটার দিকে রামু বাজারের পূর্ব পাশে বাঁকখালী নদীতে অনুষ্ঠিত জাহাজ ভাসা উৎসবে সহপাঠিদের সাথে জলকেলির আনন্দ উচ্ছ্বাসে মেতে উঠে সুপন বড়–য়া টাবুসহ একদল শিশু-কিশোর। একপর্যায়ে সুপন বড়–য়া পানির গভীরতায় পড়ে ডুবে যায়। ওইদিন থেকে কক্সবাজার ও চট্টগ্রামের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর দমকল কর্মী ও ডুবুরী দল গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাকে উদ্ধার করতে পারেনি। সোমবার সকাল থেকে ফের উদ্ধার তৎপরতা শুরু করে এবং বিকালে তাকে উদ্ধারে সক্ষম হয়। রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর সুপন বড়–য়াকে মৃত অবস্থায় উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সুপন বড়–য়া টাবু (১৪) রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের সুখেন্দু বড়–য়া ও দীপালী বড়–য়ার একমাত্র পুত্রসন্তান। সে রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী।

রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মফিজুল ইসলাম জানিয়েছেন, নিখোঁজ সুপন বড়–য়া এবারের জেএসসি পরীক্ষার্থী। তার মর্মান্তিক মৃত্যুতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা গভীরভাবে শোকাহত। এদিকে একমাত্র পুত্র সন্তান হারিয়ে শোকাচ্ছন্ন হয়ে পড়েছেন মা এবং পরিবারের সদস্যরা।

#####

সোয়েব সাঈদ, রামু প্রতিনিধি,১৮ অক্টোবর ২০১৬

পাঠকের মতামত: