ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

রামুতে সড়ক দূর্ঘটনায় গৃহবধু নিহত, শিশুসহ আহত ৫

 acciসোয়েব সাঈদ, রামু :::

রামুতে সড়ক দূর্ঘটনায় গৃহবধু নিহত এবং ২ শিশুসহ ৫ জন আহত হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) বিকাল চারটায় রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের জেটি রাস্তা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু হুমাইরা আকতার (২৪) কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী এলাকার শামসুল আলমের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, যাত্রীবাহি একটি সিএনজি অটোরিক্সা রামুর দিকে আসছিলো। ঘটনাস্থলে পেছন থেকে আসা একটি দ্রুতগামি মিনিট্রাক (পিকআপ) ওই অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান গৃহবধু হুমাইরা আকতার। এ ঘটনায় নিহত হুমাইরা বেগমের ৪ মাস ও ৪ বছর বয়সী দুই শিশু, তাঁর নিকটাত্মীয় আরফাত ও অটোরিক্সা চালক গুরুতর আহত হয়েছে। তাদেরকে কক্সবাজার সদর হাসপাতাল ও অন্যান্য ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

 ###########

 রামুর মেধাবি ছাত্র এরশাদ উল্লাহর ইন্তেকাল

সোয়েব সাঈদ, রামু :::

রামুর মেধাবি ছাত্র মো. এরশাদ উল্লাহ হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (৭ অক্টোবর) ভোর সাড়ে ছয়টায় চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র নিবাসে তার মৃত্যু হয়।

মো. এরশাদ উল্লাহ রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের আমতলিয়াপাড়ার মৃত ছাবের আহমদের ছেলে। তিনি চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউটের কম্পিটার বিভাগের ১ম বর্ষের ছাত্র। মৃত্যুকালে তিনি মা, ৩ ভাই, ১বোন রেখে যান। মেধাবি ছাত্র মো. এরশাদ উল্লাহর মৃত্যুর খবরে পরিবার-পরিজন, সহপাঠি এবং এলাকাজুড়ে শোকাবহ পরিবেশ নেমে আসে।

শুক্রবার এশার নামাজের পর রামু বাইপাস জিন্নুরাইন জামে মসজিদ মাঠে নামাজে জানাযা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় ইমামতি করেন, বাইপাস জিন্নুরাইন জামে মসজিদের খতিব মাওলানা আশরাফুজ্জামান। জানাযার পূর্বে বক্তব্য রাখেন, মাইজপাড়া মাদরাসার শিক্ষক হাফেজ মাওলানা গোফরান।

পাঠকের মতামত: