ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

স্মরণকালের সুশৃঙ্খল সম্মেলন হবে: ওবায়দুল কাদের

image_166738_0নিজস্ব প্রতিবেদক :::
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদের বলেছেন, এবার স্মরণকালের সবচেয়ে সুশৃঙ্খল, বর্ণাঢ্য সম্মেলন হবে। এটা একটা টিম ওয়ার্ক। আমরা কেউ কারো প্রতিদ্বন্দ্বি নই। নেত্রীর ওপর আমাদের শতভাগ আস্থা রয়েছে। যা করার উনিই করবেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা যেমন ঐক্যবদ্ধ, তেমনই প্রতিটি স্থানে আমাদের চেইন অব কমান্ড মেনে চলতে হবে। মনে রাখতে হবে, আওয়ামী লীগের ইতিহাস- সংগ্রাম এবং ঐতিহ্যের ইতিহাস। এর সঙ্গে প্রযুক্তি সমন্বয়ে ২০২১ সালকে টার্গেট করে আমরা এগিয়ে এসেছি। সম্মেলনের মাধ্যমে আমরা আরো এগিয়ে যাবো।
শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দফতর উপ-কমিটির বরিশাল বিভাগীয় দফতরের বৈঠকের শুরুতে তিনি এসব কথা বলেন।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে সড়ক ও সেতুমন্ত্রী আরো বলেন, সম্মেলনকে কেন্দ্র করে কেউ অতি উৎসাহী হয়ে অফিসে এসে বিরক্তকর পরিবেশ সৃষ্টি করবেন না। অতি বাড়াবাড়ি ভালো নয়। সীমা লঙ্ঘন করবেন না

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, জেলা পর্যায়ে তালিকা করে অতীতে ডেলিগেটদের কার্ড দেয়া হয়নি, এবার হচ্ছে। তালিকা অনুযায়ী কার্ড বিতরণ করা হবে। কারণ আমাদের সরকারের বিরুদ্ধে অতীতেও নানা ষড়যন্ত্র হয়েছে, এখনো চলছে। কোনো ষড়যন্ত্রকারী যেনো দলে ঢুকতে না পারে, সে জন্য সতর্ক থাকতে হবে।

এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আ ক ম বাহাউদ্দিন নাছিম।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জয়পুরহাট জেলার সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্প‍াদক আফজাল হোসেন, উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী ও এনামুল হক শামীম প্রমুখ।

পাঠকের মতামত: