ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চট্টগ্রামে মিছিলকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

songarsচট্টগ্রাম প্রিতিনিধি ::::

চট্টগ্রামে মিছিল করা নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্য সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত বেশ কয়েকজন আহত হয়েছে। রোববার (আজ) দুপুর নাগাদ সরকারী হাজী মুহাম্মদ মহসিন কলেজে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, দুপুর দেড়টার দিকে নগর আ:লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী ও নগর আ:লীগের সাধারন সম্পাদক আ জ ম নাছিরের অনুসারীদের মধ্য এ সংঘর্ষেও ঘটনা ঘটে। ঘটনার পর পরই কলেজ ও আশপাশের দোকান পাট বন্ধ হয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিিিত নিয়ন্ত্রনে আনে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নরুল হুদা বলেন, ক্লাস শেষে দুপুর দেড়টার দিকে সাবেক এবিএম মহিউদ্দিনের অনুসারী ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী ছাত্রলীগের মধ্যে মিছিল করা নিয়ে কথা কাটা-কাটি নিয়ে পরে লাটিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানান ওসি নুরুল হুদা।

কোতোয়ালী জোনের সহকারী পুলিশ (এসি) কাজী আব্দুর রহিম জানান, দুই পক্ষের মারামারিতে কয়েকজন সামান্য আহত হয়েছে । পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, কলেজ সংলগ্ন গনি বেকারীর আশপাশে ১০/২০ জনের একটি গ্রুপ অবস্থান করছে। অন্যদিকে কলেজের দেবপাহাড় এলাকায় অন্য একটি সংঘবদ্ধভাবে জড়ো হয়। বর্তমানে দু’গ্রুপের কর্মীরা কলেজের আশপাশে অবস্থান করছে। তবে পরিস্থিতি মোকাবেলা প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাঠকের মতামত: