Home » কক্সবাজার » প্রতিযোগিতামূলক শিক্ষা ব্যবস্থা শিক্ষার্থীদের মান উন্নয়নে সহায়তা করে -টেলি-কনফারেন্সে বিএনপি নেতা সালাহউদ্দিন আহমদ

প্রতিযোগিতামূলক শিক্ষা ব্যবস্থা শিক্ষার্থীদের মান উন্নয়নে সহায়তা করে -টেলি-কনফারেন্সে বিএনপি নেতা সালাহউদ্দিন আহমদ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

zia-sriti-britti-pic-30-09-2016ছবির ক্যাপশান: শহীদ জিয়া স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের হাতে পুরস্কার ও সনদ তুলে দিচ্ছেন কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী ও অতিথিবৃন্দ।

 পেকুয়া প্রতিনিধি:

 ভারতের সিলং এ অবস্থানরত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ বলেছেন, “প্রতিযোগিতামূলক শিক্ষা ব্যবস্থা শিক্ষার্থীদের মান উন্নয়নের সহায়তা করে। আর তাই বাংলাদেশের অবিসংবাদিত নেতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নামে বেশ কয়েকবছর আগে থেকে মৌলভী সাঈদুল হক ফাউন্ডেশন শহীদ জিয়া স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষা চালু করে কক্সবাজারের শিক্ষার্থীদের পড়ালেখার মান উন্নয়নের ভূমিকা রাখছে।” গতকাল ৩০ সেপ্টেম্বর কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ওই বৃত্তি পরীক্ষার ২০১৪ ও ২০১৫ সালের পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে টেলি-কনফারেন্সে দেয়া বক্তব্যে তিনি একথা বলেন। সালাহউদ্দিন আহমদ আরো বলেন, “আমি আজ আপনাদের সাথে আনন্দময় অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা। কিন্তু নিয়তি আমাকে আপনাদের কাছ থেকে অনেক দূরে রেখেছে। সুযোগ হলে আমি আপনাদের সাথে আবারো মিলিত হয়ে শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনা দিতে পারব বলে আশাবাদ ব্যক্ত করছি। আমি বৃত্তিপ্রাপ্ত সবাইকে অভিনন্দন জানাই এবং বৃত্তি সংশ্লিষ্ট ও অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিবৃন্দদের সাধুবাদ জানাই। আমি আমার নিজের জন্য এবং দেশের সকল সকল মজলুম মানুষের জন্য দোয়া কামনা করছি।”

বৃত্তি পরীক্ষার আহবায়ক ও পেকুয়া শহীদ জিয়া বিএম ইনষ্টিটিউটের অধ্যক্ষ ফরিদুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী, কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি জালাল আহমদ, দক্ষিণ ধুরুং ইউপি চেয়ারম্যান ছৈয়দ আহমদ, বড়ঘোপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোবারক হোছাইন, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাশেম, পেকুয়া প্রেস ক্লাবের সভাপতি মো: ছফওয়ানুল করিম, ফাষ্ট সিকিউরিটি ব্যাংকের পেকুয়া শাখার ব্যবস্থাপক রমিজ উদ্দিন আহমদ, কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ ইউনুস প্রমূখ। যৌথভাবে অনুষ্ঠান সঞ্চালন করেন পেকুয়া বিএম উল্লেখ্য আগামী ০৩ অক্টোবর পেকুয়া, চকরিয়া ও মহেশখালী উপজেলার বৃত্তিপ্রাপ্তদের পেকুয়া শহীদ জিয়া বিএম ইনষ্টিটিউট মাঠে আনুষ্ঠানিকভাবে পুরস্কার প্রদান করা হবে এবং আগামী ১৮ নভেম্বর ২০১৬ সালের বৃত্তি পরীক্ষা যথাসময় ও যথানিয়মে অনুষ্ঠিত হবে বলেও জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লামায় পাহাড় কাটার দায়ে শ্রমিককে ১ লাখ টাকা জরিমানা

It's only fair to share...000লামা প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় অবৈধভাবে ইটভাটা স্থাপনের লক্ষে পাহাড় কেটে ...