ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় টমটম চালককে কুপিয়ে হত্যা চেষ্টায় ৩জনের বিরুদ্ধে মামলা

xxবিশেষ প্রতিবেদক, চকরিয়া :::

চকরিয়ায় টমটম গাড়ী ছিনতাই সহ চালক রুবেল ইসলাম (১৮)কে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়ে গুরুতর জখম করেছে একদল সন্ত্রাসী বাহিনী। গত ৮দিন ধরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে থাকা অবস্থায় তার মা জন্নাতুল ফেরদৌস বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৬জন দেখিয়ে ৩২৬ ও ৩০৭ধারা সহ হত্যা চেষ্টার অভিযোগ এনে গত ২৭সেপ্টেম্বর’১৬ইং থানায় মামলা নং ৪২ (জিআর ৩৮০) দায়ের করেছে। এতে আসামী করা হয়েছে হামলায় নেতৃত্ব দেয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পহরচাঁদা সবুজ পাড়া গ্রামের গনিম উদ্দিনের ছেলে মো: ছাদেক, তার পিতা গনিম উদ্দিন ও ভাই মো: মুজিবকে। হামলায় মৃত্যুর সয্যায় থাকা চালক রুবেল ইসলাম একই এলাকার মো: ওমর আলীর পুত্র।

অভিযোগে জানাগেছে, আহত রুবেল ইসলাম টমটম গাড়ী চালিয়ে জিবিকা নির্বাহ করে। প্রতিদিনের ন্যায় গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় পহরচাদা কুতুববাজার এলাকায় গাড়ী নিয়ে দাঁড়ালে হঠাৎ অভিযুক্ত আসামী ছাদেক,গনিম উদ্দিন ও মুজিবের নেতৃত্বে গাড়ী ছিনতাই ও রুবেলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এক পর্যায়ে তাকে কুপিয়ে হাত ভেঙ্গে দে ও মাথা ফেটে মগজ বের করে ফেলে। তখন পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন এগিয়ে এসে রুবেলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে আশংকাজনক অবস্থায় চমেক হাসপাতালে রেফার করে। বর্তমানে বেঁচে উঠবে কিনা কঠিন সন্ধিহায় পরিবার।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খাঁন বলেন, ঘটনার বিষয়ে থানায় মামলা নেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আলমগীরকে নির্দেশ দেওয়া হয়েছে। এসআই আলমগীর জানান, আসামীদের গ্রেফতারে গতকাল ২৮ সেপ্টেম্বর দিবাগত রাতে গোপন সংবাদে অভিযান চালানো হয়েছে। পুলিশ পৌছার পূর্বে দ্রুত পালিয়ে যাওয়ায় গ্রেফতার করতে পারেনি। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

পাঠকের মতামত: