ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রামুতে ৫১ হাজার ৮শ’ পিচ ইয়াবাসহ আটক ৪

ramu-pic-bgb-15-sep16_1অর্পন বড়ুয়া, কক্সবাজার :

কক্সবাজারের রামু উপজেলার মরিচ্যা যৌথ চেকপোষ্টে বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অভিযানে ৫১ হাজার ৮শ’ পিচ ইয়াবাসহ ৪ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার মরিচ্যা যৌথ চেকপোষ্টে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এসময় ৩৯টি মাছের ড্রাম এবং অন্তত ৪ লাখ টাকার বাগদা চিংড়িসহ মাদক পাচারের দায়ে একটি ট্রাক জব্দ করা হয়েছে। এসব ইয়াবা ও উদ্ধারকৃত মালামালের মূল্য প্রায় ২ কোটি টাকা হবে বলে জানিয়েছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)।

আটককৃতরা হলো- উখিয়া উপজেলার ইনানী সোনার পাড়া এলাকার মৃত হামিদুর রহমানের ছেলের মো. ছলিম উল্লাহ (৫০), মৃত মাহমুদ হোসেনের ছেলে মো. খলিলুর রহমান, সাতক্ষিরা পাটকেলঘাটা এলাকার মৃত ইউনুছ গাজীর ছেলে মো. আহসান উল্লাহ ও সাতক্ষিরা পাটকেলঘাটা মিঠাবাড়ী এলাকার রফিকুল ইসলামের ছেলে মো. তরিকুল ইসলাম।

মরিচ্যা যৌথ চেকপোষ্ট ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) হাবিলদার মো. শামসুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকের ড্রাইভিং সিটের রেক্সিনের নিচে এবং গাড়ীর ছাদে ত্রিপলের ভাজে মোড়ানো অবস্থায় এসব ইয়াবা উখিয়া থেকে ঢাকা ও সাতক্ষিরা নিয়ে যাওয়া হচ্ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে ট্রাকে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ পাচারকারীদের আটক করা হয়। এ ব্যাপারে রামু থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হচ্ছে।

 

পাঠকের মতামত: