ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কক্সবাজার সিটি কলেজে টিআর নির্বাচন সম্পন্ন

Vবার্তা পরিবেশক :

দক্ষিণ চট্টলার সর্ববৃহত বেসরকারী উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান কক্সবাজার সিটি কলেজে গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি (টিআর) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । ৭ অক্টোবর কলেজে অনুষ্ঠিত এ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় আগামী ২ বছরের জন্য টিআর নির্বাচিত হন হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক গোপাল কৃঞ্চ দাশ , ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক নাসির উদ্দিন ও সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক সৈয়দা রিফাত জাহান।

কলেজ অধ্যক্ষ ক্যথিং অং বিধি মোতাবেক তফসিল ঘোষণার পর ৬জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন। পরে সকল শিক্ষকের ঐক্যমতের ভিত্তিতে ৩ শিক্ষক মনোয়ন প্রত্যাহার করে নিলে অধ্যক্ষ উপরোক্ত তিনজন শিক্ষককে নির্বাচিত ঘোষণা করেন। উল্লেখ্য কক্সবাজার সিটি কলেজে শতাধিক শিক্ষক রয়েছে। কলেজের শিক্ষার পরিবেশ , উত্তোরোত্তর সমৃদ্ধি ও ছাত্র শিক্ষক কর্মচারীদের স্বার্থ রক্ষায় কলেজ পরিচালনা পরিষদকে সহযোগিতা করে যাবেন বলে নব নির্বাচিতরা জানিয়েছেন এবং সকলের সহযোগিতা কামনা করেছেন।

এদিকে নবনির্বাচিত শিক্ষক প্রতিনিধিদের সকল শিক্ষকদের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার সিটি কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম আকতার উদ্দিন চৌধুরী ।

পাঠকের মতামত: