Home » বান্দরবান » লামায় ১৩ বছরের কিশোরীর রহস্যজনক মৃত্যু

লামায় ১৩ বছরের কিশোরীর রহস্যজনক মৃত্যু

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

mirtuমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

বান্দরবানের লামার সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ড লম্বাখোলা এলাকায় সাবেকুন নাহার (১৩) নামে এক রোহিঙ্গা কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ২৪ আগষ্ট বুধবার দিবাগত গভীর রাতে যে কোন সময় এই মৃত্যু হয়েছে বলে জানান সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান।

জানা গেছে, সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের লম্বাখোলা এলাকার গফুর ম্যানাজারের বাগানে সাবেকুন নাহারের বাবা আব্দুস সালামের পরিবারটি কাজকর্ম ও বসবাস করত। প্রথম স্ত্রী মারা গেলে ২য় বিয়ে করে সালাম। ঘরে সৎ মায়ের সাথে সম্পর্ক ভাল ছিলনা মেয়েটির। এদিকে পরিবারের লোকজন অসুস্থ হয়ে মারা গেছে দাবি করে।

সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান বলেন, আশপাশের লোকজন ও ওয়ার্ড মেম্বার কালু মিয়া মেয়েটির গলায় ফাঁসি দিয়ে মারা গেছে জানায়। তার গলায় কালো দাগ আছে। আমরা লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবানে পাঠায়।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক জাহেদ নুর বলেন, ২৫ আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৫টায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে নেয়া হয়েছে। এবিষয়ে লামা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। মামলা নং ১৪, তারিখ- ২৫ আগষ্ট ২০১৬ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে আরেকটি যুদ্ধে জয়ী হয়েছি

It's only fair to share...21400কক্সবাজার প্রতিনিধি :: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ...