Home » চকরিয়া » চকরিয়ায় মাজারে মাদক সেবনে বাঁধা দেয়ায় পিটিয়ে হত্যা!

চকরিয়ায় মাজারে মাদক সেবনে বাঁধা দেয়ায় পিটিয়ে হত্যা!

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

guli kore hottaম.জিয়াবুল হক, চকরিয়া :

চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নে শাহ ওমর মাজার এলাকায় মাদক সেবনে বাধা দেয়ায় রুহুল কাদের (৪৮) নামের এক প্রতিবাদকারী পিটিয়ে হত্যা করা হয়েছে। আগেরদিন রাতে হামলা চালিয়ে ওই ব্যক্তিকে অপহরণ করে সন্ত্রাসীরা হত্যার পর তার লাশ ফেলে দেয় মাজারের পুকুরে। খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতে নিহতের লাশ পুকুর থেকে উদ্ধার করে গতকাল শনিবার সকালে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হসপাতালে প্রেরণ করেছে।

নিহত রুহুল কাদের উপজেলার কাকারা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কসাই পাড়া গ্রামের আমির হোসেনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। আহতরা হলেন একই পাড়ার কলেজ পড়ুয়া ছাত্র মুজাহিদুল ইসলাম (২৩) ও মোহাম্মদ রিদুয়ান (২৪)।

এলাকাবাসি জানায়, কাকারা শাহ ওমর মাজার এলাকায় প্রতিনিয়ত মাদকসেবীদের আসর বসে। এতে স্থানীয় পরিবেশ খারাপের দিকে গেলে স্থানীয় ক্ষুব্ধ লোকজন বৃহস্পতিবার রাতে মাজার এলাকায় জড়ো হয়ে মাদকসেবীদের বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মাদকসেবীরা ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় বাধা দেয়া স্থানীয় লোকজনের ওপর। এ সময় ছুরিকাঘাতে গুরুতর আহত হয় দুই যুবক। এছাড়াও ঘটনার পর থেকে নিখোঁজ থাকে রুহুল কাদের। বর্তমানে আহত দুইজন একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান বলেন, মাজার এলাকায় মাদকসেবনে বাধা দেওয়ায় স্থানীয় লোকজনের ওপর হামলার ঘটনা ঘটে। এতে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হলে দুইজন গুরুতর আহত হয়। নিখোঁজ হন রুহুল কাদের। ঘটনার প্রায় ২৪ঘন্টা পর শুক্রবার রাতে নিখোঁজ রুহুল কাদেরের লাশ পুলিশ মাজারের পুকুর থেকে উদ্ধার করে।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম বলেন, লাশ উদ্ধারের ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। ময়নাতদন্ত রির্পোট হাতে পেলে এব্যাপারে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে আরেকটি যুদ্ধে জয়ী হয়েছি

It's only fair to share...21400কক্সবাজার প্রতিনিধি :: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ...