ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় টমটমের ধাক্কায় মাদ্রাসা ছাত্র নিহত, চালক আটক

স্টাফ রিপোর্টার, চকরিয়া :
চকরিয়ায় পঞ্চম শ্রেণিতে পড়–য়া এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী ইজিবাইকের (টমটম) ধাক্কায় সে মারা যায়। গতকাল বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে পিএবিসি আঞ্চলিক মহাসড়কের চকরিয়ার বিএমচর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের চড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত মাদ্রাসা ছাত্রের নাম মেহেদী হাসান (১২)। সে চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ছৈনাম্মার ঘোনার চড়াপাড়ার মোহাম্মদ হাসেমের পুত্র এবং ঢেমুশিয়া মোহছেনিয়া দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢেমুশিয়া মোহছনিয়া দাখিল মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় চড়াপাড়া স্টেশনের দক্ষিণ দিক থেকে আসা একটি টমটম গাড়ি সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে। এই অবস্থায় স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এর আগে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা টমটম চালককে আটকের পর পুলিশের কাছে সোপর্দ করে।
বিএমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান জানান, স্থানীয় জনতা আটক করে টমটম চালককে পুলিশে সোপর্দ করেছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

পাঠকের মতামত: