ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

নাগু মেম্বার হত্যায় বতইল্যসহ ১৮ জনের বিরুদ্ধে মামলা

মহেশখালী সংবাদদাতা :
মহেশখালীর নাগু হত্যা মামলায় আপন ভাতিজা সরয়োয়ার হোছেন বতইল্যাকে প্রধান আসামী করে ১৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
স্ত্রী কাজল আকতার বাদী হয়ে ৫ জুলাই মহেশখালী থানায় ৪/১৯৩নং মামলাটি করেন।
উপজেলার কুতুবজোম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ২নং ওয়ার্ড এর বর্তমান মেম্বার আব্দুল গফুর নাগুকে ৩ জুলাই রাত ৯টায় সোনাদিয়া দ্বীপের বাড়ীর পার্শ্বে গুলি করে হত্যা করে ।
এ ঘটনায় তার মহেশখালী থানায় হত্যা মামলাটি দায়ের করেন।
মামলার অপর আসামীরা হলো- দুদু, রুহুল, আনু , ছৈয়দ, সনজুর, শুক্কুর, ইলিয়াছ, সিরাজ, করিম, হাসেম, আজিজ, শফি, সোনামিয়া, আল-আমিন, বাহাদুর, মনজুর, বাদী কাজল আকতার তার স্বামী হত্যায় জড়িতদের গ্রেপ্তারে প্রশাসন সহ স্থানীয় জনগনের সহায়তা কামনা করেন।
বাদীর লিখিত এজাহারে বলেন, তার স্বামী আব্দুল গফুর নাগু বর্তমান সময়সহ বিগত সময়ে ৪বার নির্বাচিত মেম্বার ছিলেন। সোনাদিয়া এলাকাটিতে যে কোন ধরনের অপরাধের জন্য নাগু মেম্বারকে দায়ী করা হত বারবার। কারনে অকারনে তার বিরুদ্ধে অপপ্রচার ও নানা ভাবে হয়রানী হওয়ায় নাগু মেম্বার দীর্ঘ সময় সোনা দিয়ায় দিনাতিপাত করতে পারেনি। মিথ্যা মামলায় তাকে জেল জুলুম সহ্যকরতে হয়েছে। সে কারনে তার নিকটকত আত্মীয় স্বজনদের অপরাধ মুলক কাজ থেকে বিরত করতে গিয়ে তাদের হাতে জীবন দিতে হল নাগু মেম্বার কে। হত্যা মামলটিতে সোনাদিয়ার পূর্ব পাড়ার বাসিন্দা ছাড়া অন্য কাউকে আসামী করা হয়নি। মামলাটি তদন্তের করবেন মহেশখালী থানার এসআই হারুন রশিদ।

পাঠকের মতামত: